অবতক খবর,১৪ নভেম্বর,নববারাকপুর: উৎসবের রেশ রয়েছে। এই শীত পড়তেই সব পাড়ার মানুষ মিলিত হচ্ছে। আদর্শ মরসুমে শুভেচ্ছা ।ওয়ার্ডের মানুষ একত্রিত হচ্ছে। সারা ভারতবর্ষ জুড়ে বাড়ছে পাড়ায় পাড়ায় অনুষ্ঠান। এই ধাচে অনুষ্ঠান অন্য কোন রাজ্যে নেই। সাংস্কৃতিক ঐতিহ্য অন্য কোথাও নেই। সাংস্কৃতিক চর্চা অন্য কোথাও এত বেশি হয় না। সেই আবহাওয়া কে আমাদের ধরে রাখতে হবে। নববারাকপুর সুন্দর কৃষ্টি অডিটোরিয়াম মঞ্চে রয়েছে ।সুনিপুন ভাবে অনুষ্ঠান তুলে ধরে।

নববারাকপুর পুরসভার ১৫নং ওয়ার্ড কমিটির বিজয়া উপলক্ষে মিলন উৎসবে রবিবার সন্ধ্যায় উপস্থিত থেকে কথা গুলি বলেন দমদমের সাংসদ সৌগত রায় ।পুরসভার সকল কাউন্সিলর রা ঐক্যবদ্ধ ভাবে এক জায়গায় মিলিত হন। সমষ্টিগত ঐক্য শক্তিশালী করে মানুষের সামনে তুলে ধরে। ঐক্যবদ্ধ চেহারা। মানুষ আমাদের পৌরসভা দায়িত্ব দিয়েছে। নিশ্চয়ই দৈনন্দিন পরিষেবা দেওয়া হবে। যতটা উন্নয়নের কাজ করা সম্ভব ততটা হয়তো হচ্ছে না অর্থনৈতিক সংকটের দরুন।পুরসভার পুরপ্রধান প্রবীর সাহা বলেন নববারাকপুরে শিক্ষার পরিমন্ডল অনেক বেশি শক্তিশালী। সুস্থ সমাজ গঠনে মায়েদের একটা বড় ভূমিকা থাকে।মায়েদের সন্মানিত করে আমরা নিজেরা গৌরবান্বিত হচ্ছি। সমাজ শক্তিশালী হচ্ছে।

এদিন পুরসভার ১৫নং ওয়ার্ডে ৪৮ জন কৃতি পড়ুয়া ও তাদের মায়েদের উৎসাহ প্রদান সন্মানিত করা হয় ।উপস্থিত ছিলেন পুরসভার উপপুরপ্রধান স্বপ্না বিশ্বাস, প্রাক্তন পুর প্রতিনিধি সুখেন মজুমদার, সমাজসেবী তপন দাস, মৃদুলা সাহা সহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর গন।সংগীত পরিবেশন করেন সংগীত শিল্পী অর্পিত দে এবং সোমনাথ মুখোপাধ্যায়। অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন বাচিক শিল্পী রানা গাঙ্গুলী। দর্শকদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।