অবতক খবর :: ডোমকল টাউন তৃণমূল কংগ্রেসের উদ্যোগে এবং ডোমকল টাউন তৃণমূল কংগ্রেসের প্রেসিডেন্ট এর নেতৃত্বে বিগত ২ তারিখ থেকে টানা প্রোগ্রাম চলে এবং কর্মসূচি পালন করা হয় ।আজ সেই কর্মসূচির শেষ দিন বলে জানান টাউন প্রেসিডেন্ট কামরুজ্জামান মণ্ডল মহাশয়।

তিনি জানান,” দিদির নির্দেশে আমাদের কর্মসূচি এবং জনসংযোগ প্রোগ্রাম,  আমরা ভালো সাড়া পেয়েছি সাধারণ মানুষের কাছ থেকে বিভিন্ন ওয়ার্ডে চোখে পড়ার মতন সমাগম ছিল। দিদির নির্দেশ এবং আদেশ পালন করতে পারলাম এটা আমাদের কাছে গর্বের বিষয় এবং সাধারণ মানুষের কাছ থেকে আমরা ভালোবাসা পেয়েছি। আমরা দীর্ঘদিন ধরে এই ভারতবর্ষে হিন্দু এবং মুসলিম সবাই একসাথে থাকি। আমাদের কোন ভেদাভেদ নেই ।আমরা দীর্ঘদিন ধরে ভারতবর্ষে আছি আগামীতেও থাকবো আমাদের বিরুদ্ধে যতই চক্রান্ত করুক না কেন মোদি সরকার আমরা এনআরসি মানছি না মানবো না।

আমাদের নেত্রী আগামী দিনে ভারতবর্ষকে সঠিকভাবে পথ দেখাবে এটা আমাদের বিশ্বাস। আরো বিস্তারিত আলোচনা করেন। উপস্থিত ছিলেন ডোমকল টাউন তৃণমূল কংগ্রেসের প্রেসিডেন্ট কামরুজ্জামান মণ্ডল মহাশয় এবং ভাইস চেয়ারম্যান প্রদীপ কুমার চাকী ও দলনেতা আলম খান সহ বিশিষ্ট কাউন্সিলর কর্মীবৃন্দ সহ সংখ্যালঘু মাইনরটি সেলের সহ-সভাপতি আলী হোসেন ও কার্যকরী সভাপতি জাহাঙ্গীর আলম আর তৃণমূল কর্মীবৃন্দ।