অবতক খবর,২ মে, কলকাতা, সুমিত:বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বসে পড়তেই ভেঙে পড়েছিল খাট ময়নাগুড়ির নির্যাতিতার সেই পরিবারকে ২৪ ঘণ্টার মধ্যে খাট কিনে দিল তৃণমূল। শনিবার জলপাইগুড়ি জেলা তৃণমূল যুব সভাপতি সৈকত চট্টোপাধ্যায় ওই পরিবারের হাতে একটি নতুন খাট তুলে দেন। পরিবারটিও শাসকদলের এই সাহায্য গ্রহণ করেছে।

ময়নাগুড়ির ধর্মপুর এলাকায় ধর্ষণের চেষ্টা এবং শ্লীলতাহানির হুমকির মুখে পড়ে আত্মহত্যা করেন এক কিশোরী। গত শুক্রবার 17 জন বিধায়ককে সঙ্গে নিয়ে ওই পরিবারের সঙ্গে দেখা করতে যান শুভেন্দু। তাঁদের আপ্যায়ন করতে গিয়ে ওই পরিবার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী কে একটি খাটে বসতে দেন। শুভেন্দু-সহ কয়েক জন খাটে বসতেই সেটি হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। নীচে পড়ে যান নন্দীগ্রামের বিধায়ক বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শনিবার সেই পরিবারকেই নতুন খাট কিনে দিলেন যুব তৃণমূল নেতা সৈকত।

খাট কিনে দেওয়ার পাশাপাশি নির্যাতিতার বাবাকে আর্থিক সাহায্য এবং ভাইয়ের পড়াশোনার খরচ দেওয়ার আশ্বাস দেয় জেলা তৃণমূল। যদিও এ নিয়ে শাসকদলকে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি। ওই জেলার এক বিজেপি নেতা বলেন এত দিন ওই পরিবারে যাননি তৃণমূল নেতারা। বিরোধী দলনেতা ওই মৃত্যু নিয়ে সরব হতেই খাট কিনে দিয়ে রাজনীতি করছেন। আমরা তো আগেই বলেছিলাম সব রকম সহযোগিতা করব। তাড়াহুড়ো করে শুধু একটা খাট কিনে দেওয়ার মধ্যে কোনও যুক্তি নেই।