অসুস্থ বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র ভর্তি হাসপাতালে

অবতক খবর,২ মে, কলকাতা, সুমিত: অসুস্থ বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র। তাঁকে ভর্তি করা হয়েছে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে। হাসপাতালের আইসিইউ-তে রয়েছেন বলিউডের বর্ষিয়ান অভিনেতা। যদিও সেখান থেকে তাঁকে বার করা হয়েছে বলে জানা গিয়েছে। রবিবারই সেখানে তাঁকে দেখতে যান বড় ছেলে সানি দেওল।

বলিউড সূত্রে খবর, চার দিন আগেই হাসপাতালে ভর্তি করতে হয়েছিল ধর্মেন্দ্রকে। শ্যুটিং করতে গিয়ে পিঠে চোট পান তিনি। যন্ত্রণা বাড়ায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে। তবে আরও কয়েক দিন হাসপাতালে রাখা হবে তাঁকে।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, এই মুহূর্তে ভাল আছেন ধর্মেন্দ্র। তবে আরও কিছু দিন তাঁকে পর্যবেক্ষণে রাখতে চান চিকিৎসকেরা। তবে পরিবারের তরফে এই নিয়ে কোনও মন্তব্য করা হয়নি।

উল্লেখ্য বর্তমানে অপনে ছবির সিক্যুয়োলে কাজ করছেন ধর্মেন্দ্র। দুই ছেলে সানি এবং  ববি দেওলও রয়েছেন তাতে। পাশাপাশি সম্প্রতি বলিউডে অভিষেক ঘটেছে পৌত্র কর্ণ দেওলের। ছবিতে দেখা যাবে তাঁকেও। একই সঙ্গে আলিয়া ভট্ট এবং রণবীর সিংহ অভিনীত রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতেও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ধর্মেন্দ্র। ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে মুক্তি পাবে ছবিটি।

এ দিন নিজের টুইটার হ্যান্ডলে একটি ভিডিও পোস্ট করেন ধর্মেন্দ্র। তিনি বলেন বন্ধুরা বড় শিক্ষা পেলাম। কোনও কিছুই মাত্রাতিরিক্ত ভাল নয়। তা করতে গিয়ে শিরদাঁড়ায় চোট পেয়েছিলাম। পেশিতে টান ধরেছিল। দু চার দিন খুব কষ্টে কেটেছে। তবে আপনাদের ভালবাসা এবং প্রার্থনায় এখন ভাল আছি।