অবতক খবর: ভারতের ঘরের মাঠে ক্রিকেট বিশ্বকাপ। মেগা টুর্নামেন্ট ঘিরে চমক দিল আইসিসি। বিশ্বকাপের ট্রফির সঙ্গে এবার দেখা গেল কিং খানকে। স্বভাবতই শাহরুখ খানকে বিশ্বকাপ ট্রফির সঙ্গে দেখতে পেয়ে উচ্ছ্বসিত ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। এই প্রথমবার সম্পূর্ণভাবে ভারতে আয়োজিত হতে চলেছে ক্রিকেট বিশ্বকাপ। এবার ক্রিকেটের সঙ্গে বলিউড আবেগকেও এক সুতোয় বেঁধে ফেলল আইসিসি ।

বুধবার রাতে একটি ছবি টুইট করে আইসিসি। সেখানে দেখা যাচ্ছে, মৃদু হাসিমুখে বিশ্বকাপের ট্রফির দিকে তাকিয়ে রয়েছেন কিং খান। চোখের ভাষাতেই মনে হয়, এবার নিজের দলের হাতেই ট্রফি দেখতে চাইছেন কিং খান। এই ছবি পোস্ট করে ক্যাপশনে আইসিসি লিখেছে, “বিশ্বকাপের ট্রফি ও কিং খান… খুব কাছেই এসে গিয়েছে।” এই পোস্ট দেখেই তুমুল জল্পনা ক্রিকেট ভক্তদের মধ্যে। সেই সঙ্গে কিং খানের ভক্তদের প্রশ্ন, তাহলে বিশ্বকাপের সময় কি বিশেষ কোনও ভূমিকায় দেখা যাবে শাহরুখকে?

প্রসঙ্গত, খেলাধুলার সঙ্গে শাহরুখ খানের যোগ দীর্ঘদিনের। আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের মালিক তিনি। বেশ কিছু ম্যাচেই গ্যালারিতে থেকে দলকে চিয়ার করেন। এছাড়াও কাতারে ফুটবল বিশ্বকাপের ফাইনালের প্রি-ম্যাচ কভারেজেও তাঁকে আমন্ত্রণ জানানো হয়েছিল। ওয়েন রুনির সঙ্গে এক মঞ্চে বসে ফাইনালের আগে পাঠান ছবির প্রচার করেছিলেন তিনি। তবে ওয়াকিবহাল মহলের অনুমান, ঘরের মাঠে আয়োজিত বিশ্বকাপের বিশেষ কোনও চমকের জন্য শুট করেছেন ‘পাঠান’। হয়তো টুর্নামেন্ট শুরুর আগেই প্রকাশ্যে আসবে শাহরুখের নয়া অবতার।