নিজস্বসংবাদদাতা ::অবতাক খবর ::মুম্বাই :: ২৫শে ডিসেম্বর ::এখনও পর্যন্ত এক ছবিতে অভিনয় করেননি দীপিকা পাডুকোন ও হৃতিক রোশন। কিন্তু খুব শীঘ্রই একসঙ্গে দুজনকে এক পর্দায় দেখা যাবে বলে আশা করা যাচ্ছে।রামায়ণ এ দুজনে একসঙ্গে অভিনয় করবেন ।

কারণ নীতেশ তিওয়ারি ও রবি উদয়ার রামায়ণেও নাকি রাম ও সীতার চরিত্রে হৃতিক ও দীপিকাকেই দেখা যাবে। যদিও এক ইন্টারভিউতে বিষয়টি গুজব বলে উড়িয়ে দিয়েছেন পরিচালক।

তিনি জানিয়েছেন, এখনও পর্যন্ত জানা যায়নি কারা এই চরিত্রে অভিনয় করবেন।দীপিকা দ্রৌপদীর চরিত্রে অভিনয় করার প্রসঙ্গে বলেন, আমি সত্যি খুবই সম্মানিত দ্রৌপদীর চরিত্রে অভিনয় করতে পেরে।

আমি মনে করি এই চরিত্র সারা জীবন মনে রাখার মতো। মহাভারতের বিরাট প্রভাব রয়েছে। এর থেকে শেখারও অনেক কিছু আছে। কিন্তু সব সময়ে মহাভারতের পুরুষদের দৃষ্টিভঙ্গি থেকেই সবটা দেখানো হয়েছে। নতুন ভাবে নতুন মোড়কে মহাভারতকে দেখানো খুবই তাৎপর্যপূর্ণ হবে।

তবে বাকি চরিত্রগুলিতে কারা অভিনয় করবে, তা এখনও জানা যায়নি। এই মহাভারত একাধিক পার্টে তৈরি হবে বলে জানা যাচ্ছে। প্রথম পার্টটি ২০২১-এর দ্বীপাবলিতে মুক্তি পাবে বলে জানা যাচ্ছে। প্রসঙ্গত, আগামী ১০ জানুয়ারি মুক্তি পাবে দীপিকার ছপক।