নিজস্বসংবাদদাতা ::অবতাক খবর ::মুম্বাই ::৩০ শে জানুয়ারী :: রাধে মুক্তি পাবে এই ঈদে। ছবিটিতে আরও অভিনয় করেছেন রণদীপ হুদা ও জ্যাকি শ্রফ। এ ছাড়া আগামী ফেব্রুয়ারি মাসে মুক্তি পাবে দিশা অভিনীত মালাঙ ছবিটি। এটি পরিচালনা করেছেন মোহিত সুরি।
দারুণ ব্যস্ত দিশা পাটানি।

বলিউড এই অভিনেত্রীর হাতে এখন একের পর এক ছবি। তাই দম ফেলার জো নেই। সম্প্রতি প্রকাশ পেল মালাঙ ছবির ট্রেলার। মারকুটে, অ্যাকশন ও থ্রিলার ঘরানার ছবিতে রোমাঞ্চকর অভিনয় করেছেন তিনি।

ট্রেলার দেখে তা-ই বোঝা গেল। ব্যস্ত আছেন সালমান খানের সঙ্গে রাধে সিনেমার কাজ নিয়েও। এরই ফাঁকে এক সাক্ষাৎকারে দিশা তাঁর রাধে ছবিতে অভিনয়ে আগ্রহী হওয়ার কারণ জানালেন।

ছবিটিতে দিশাকে দেখা যাবে সালমান খানের সঙ্গে। যদিও সালমান খানের সঙ্গে দিশা এর আগেও অভিনয় করেছেন। ভারত ছবিতে একটি ছোট চরিত্রে ছিলেন দিশা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে ছবিটিতে অভিনয় প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, ‘সালমান স্যার শুধু আমাকে বলেছিলেন, আমি এই সিনেমা করতে চাই কি না। আমি বলেছি, হ্যাঁ, আমি করতে চাই।

ছবিটি করার পেছনে প্রথম কারণই হলো সালমান খানের সঙ্গে অভিনয় করা। তা ছাড়া এই ছবি পরিচালনা করেছেন প্রভু দেবা। আর ছবির গল্প ও চরিত্রও আমার দারুণ পছন্দ।’