অবতক খবর,২৬ এপ্রিল: মনোনয়ন জমা দিলেন কল্যাণ ব্যানার্জী। শুক্রবার উত্তরপাড়া থেকে মেগা র‍্যালি করে মনোনয়ন জমা দেন শ্রীরামপুরের তৃনমূলের প্রার্থী কল্যাণ ব্যানার্জী।

প্রথমে দলীয় কর্মীদের নিয়ে বালি খাল থেকে শুরু করেন মেগা র‍্যালী। সেখান থেকে কোন্নগর শকুন্তলা কালী মন্দিরে এসে পুজো দেন বিদায়ী সাংসদ কল্যাণ ব্যানার্জী। তাঁর সঙ্গে ছিলেন রাজ্যের মন্ত্রী তথা জাঙ্গিপাড়ার বিধায়ক স্নেহাশিস চক্রবর্তী, চাঁপদানির বিধায়ক তথা তৃণমূল কংগ্রেসের হুগলি শ্রীরামপুর সাংগঠনিক জেলা সভাপতি অরিন্দম গুইন, উত্তরপাড়ার প্রাক্তন তৃনমূল বিধায়ক প্রবীর ঘোষাল প্রমুখ।

শকুন্তলা কালিবাড়ির পর পুজো দেন মাহেশ জগন্নাথ মন্দিরে। সেখানে পুজো দিয়ে আবার র‍্যালি করে আসেন চাঁপদানি পর্যন্ত। এরপর হুগলি মোড় ভূমি রাজস্ব দপ্তরে অতিরিক্ত জেলা শাসক কুহুক ভূষণ এর কাছে মনোনয়ন জমা দেন কল্যাণ। মনোনয়ন জমা দিয়ে কল্যাণ ব্যানার্জী বলেন,দেড় লক্ষেরও বেশি ভোটে জিতব। মানুষ চাইছে সেই ব্যবধান যেন দুই লক্ষের বেশি হয়। এবারের চাপটা মার্জিন বাড়ানোর। আমি পনেরো বছরের সাংসদ। পনেরো বছর ধরে রয়েছি মানুষের সাথে। এই এলাকার জন্য অনেক কাজ করেছি। আমাদের সংগঠন আছে। আমাদের বিধায়ক থেকে শুরু করে সকলেই কাজ করেন। ২০০৯ সালে মমতা ব্যানার্জীর যে ক্রেস ছিল তা আবার ২০২৪ সালে রয়েছে। মানুষ মমতা ব্যানার্জীর সাথে রয়েছে। সব বিধানসভা থেকেই ব্যবধান বাড়বে। বিজেপি বিভাজনের রাজনীতি করে। কিন্তু মানুষ এখন সেটা গ্রহণ করছে না।