নিজস্বসংবাদদাতা ::অবতাক খবর ::মুম্বাই ::৩০ শে জানুয়ারী :: প্রিয়ঙ্কা একটি সাদা প্লাঞ্জড নেক গাউন পরেছিলেন। এই সাহসী গানই টক অফ দ্য টাউন এই মুহূর্তে। এছাড়াও প্রিয়ঙ্কার নাভিতে ক্রিস্টাল স্টাডও এদিন নজর কাড়ছিল। পোশাকের সঙ্গে ছিল মানানসই হেয়ারস্টাইল ও চোখে পড়ার মতো কানের দুল। তবে প্রিয়ঙ্কার পুরো লুকটিকে সম্পূর্ণ করেছে তার নেল পেন্ট ও আংটি।

গাউনের বক্ষ প্রায় উন্মুক্ত হলেও, বেশ সাবলীল ভাবে সেই পোশাক সামলেছেন প্রিয়ঙ্কা। কিন্তু তাতেও চিড়ে ভেজেনি। নেটিজেনদের সমালোচনায় পড়তে হয়েছে। এমনকী, প্রিয়াঙ্কার সমালোচনা করে ছবি পোস্ট করেছেন খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার ওয়েন্ডেল রড্রিক্স।

রড্রিক্স লিখেছেন, ‘সত্যিই ২০২০ সালের গ্র্যামি কাঁপিয়েছেন প্রিয়ঙ্কা। খুবই সাহসী। কিন্তু পোশাকের নেকলাইন তো লাতিন আমেরিকা থেকে একেবারে কিউবা পর্যন্ত চলে গিয়েছে!’

এই সাহসি পোশাকের জন্য নেটিজেনদের কেউ কেউ কুৎসিত মন্তব্যের সীমা ছাড়িয়ে গিয়েছে। কেউ লিখেছেন, নির্লজ্জতারও সীমা থাকে। আবার কেউ লিখেছেন, পোশাকহীনা হয়েছেন প্রিয়ঙ্কা।

তিনি অত্যন্ত নিম্নমানের। অনেকে আবার দাবি করেছেন, প্রিয়ঙ্কা নিজেও অস্বস্তিতে ভুগছিলেন পোশাক পরে। ক্লাচ ব্যাগ দিয়ে বার বার পেট ঢাকার চেষ্টা করছিলেন তিনি। তবে পিগি চপসের সমর্থনে মুখ খুলেছেন অভিনেত্রী সুচিত্রা কৃষ্ণমূর্তি এবং কানাডিয়ান অভিনেতা কেইটলিন ব্রিসটো।