অবতক খবর, সাজ্জাদ হোসেন আহমেদ, কোচবিহার, ২নভেম্বর :     রাজ্যের আইন শৃঙ্খলা ভেঙে পড়ার অভিযোগ তুলে পশ্চিমবঙ্গ সরকারের বিরুদ্ধে এবং তৃণমূল কংগ্রেসের দ্বারা গণতন্ত্র হত্যার প্রতিবাদে আজ শীতলকুচি থানায় ডেপুটেশন দিলেন বিজেপি। এই ডেপুটেশনে পশ্চিমবঙ্গের পুলিশ দলদাস হিসেবে কাজ করারও অভিযোগ তোলেন বিজেপি।

বিজেপির কোচবিহার জেলা সহ সভাপতি যোগেশ বর্মন বলেন রাজ্যে গণতন্ত্র রক্ষায় ব্যর্থ পুলিশ। তাদের অভিযোগ, রাজ্যের নানা স্থানে যেমন- মল্লারপুর গয়েশপুর দাঁতন হিঙ্গল জগদ্দল টিটাগড় জলঙ্গি এমনকি কোচবিহার জেলার সাহেবগঞ্জেও বিজেপি কর্মীর উপর আক্রমণ করছে তৃণমূল কংগ্রেস। কিন্তু পুলিশ তার প্রতিকার করছেন না। প্রশাসন ও পুলিশ দোষীদের আড়াল করার চক্রান্ত করছে। প্রশাসনের নিরপেক্ষতার অভিযোগ তুলে বিজেপির তরফে স্মারকলিপিতে আরোও বলা হয় যে, রাজ্যে সাধারণ মানুষের জীবনের সুরক্ষার কোন গ্যারান্টি নেই, তাই তারা প্রশাসনের কাছে সংবিধানের শাসন প্রতিষ্ঠার দাবি তোলেন। শীতলকুচি থানার ডেপুটেশনে বিজেপির পক্ষে উপস্থিত ছিলেন কনক বর্মন, মহেন্দ্র নাথ বর্মন ও পবিত্র বর্মন প্রমুখ।

অপরদিকে, বিজেপির অভিযোগ ভিত্তিহীন বলে দাবী করেন তৃণমূল কংগ্রেসের শীতলকুচি ব্লক সভাপতি তপন কুমার গুহ। তিনি বলেন প্রশাসন নিরপেক্ষ না থাকলে তারা ডেপুটেশন দেওয়ার অধিকার পেল কোথা থেকে। শীতলকুচি থানার ওসি কাজল সরকার জানান, বিজেপির দেওয়া স্মারকলিপি থানায় জমা হয়েছে। বিজেপির স্মারক লিপির কপি ও দাবীগুলি ঊর্ধ্বতন প্রশাসনকে জানানো হবে।