অবতক খবর, স্পোর্টস ডেস্ক :: প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার ইরফান পাঠানকে লঙ্কা প্রিমিয়ার লিগে ক্যান্ডি ফ্রাঞ্চাইজির জার্সি গায়ে খেলতে দেখা যাবে। ইতিমধ্যেই ক্যান্ডি ফ্রাঞ্চাইজি ইরফান পাঠান সহ ক্যারিবিয়ান ব্যাটিং কিং ক্রিস গেইল,কুশল পেরেরা,কুশল মেন্ডিজ,নুয়ান প্রদীপ, লিওম প্লুনকিটকে স্কোয়াডে নিয়েছে। দলের সঙ্গে যুক্ত হয়েছেন প্রাক্তন শ্রীলঙ্কা অধিনায়ক হাসান তিলকরত্নে দলের কোচিং স্টাফ হিসেবে।

লঙ্কা প্রিমিয়ার লিগে ক্যান্ডি ফ্রাঞ্চাইজির হয়ে মাঠে নামার আগে প্রতিক্রিয়াতে ইরফান পাঠান জানিয়েছে,’আমি ভীষণভাবে আনন্দিত এলপিএলে ক্যান্ডি ফ্রাঞ্চাইজির হয়ে খেলার সুযোগ পাওয়ার জন্য। এই দলের সঙ্গে এমন কিছু খেলোয়াড়ের নাম জড়িয়ে রয়েছে, যা আগামী দিনে আমাকে আরোও বেশি করে অভিঞ্জতা সম্পন্ন করে তুলবে।’

নভেম্বরের ২১ তারিখ থেকে শ্রীলঙ্কার মাটিতে লঙ্কা প্রিমিয়ার লিগের আসর বসতে চলেছে। এই টুর্নামেন্ট চলবে ১৩ ডিসেম্বর পর্যন্ত। দুটি ভেন্যুতে এই টুর্নামেন্ট হবে, হাম্বানটোটা এবং ক্যান্ডিতে। এই টুর্নামেন্ট মোট ৫ ফ্রাঞ্চাইজি টিম রয়েছে। কলম্বো, ক্যান্ডি, জাফনা,গল, ডাম্বুলা।টুর্নামেন্টে মোট ২৩ ম্যাচ হবে। হাম্বানটোটায় চলতি মাসের ২১ তারিখ কলম্বো বনাম ডাম্বুলা ম্যাচ দিয়ে টুর্নামেন্ট শুরু হবে। টুর্নামেন্ট ফাইনাল ম্যাচ হবে ১৩ ডিসেম্বর।