অবতক খবর , রাজীব মুখার্জী , হাওড়া :- আজকে উদয়নারায়নপুরে এসে এভাবেই রাজ্য সরকারকে খোঁচা দিলেন রাজ্যের মাননীয় রাজ্যপাল জগদীপ ধনকার। তিনি বলেন এবারে জাতীয় নির্বাচন কমিশন ঐতিহাসিক ভোট করবে পশ্চিমবঙ্গে | তিনি বলেন তিনি ব্যথিত যেখানে দেশের ৯ কোটি কৃষক ১৪ হাজার টাকা করে পেয়েছে সেখানে আমাদের পশ্চিমবাংলায় ৭০ লক্ষ্য কৃষক টাকা পেলো না। তিনি প্রশ্ন তোলেন এটা কি ধরণের রাজনীতি, কি ধরনের সংস্কৃতি । তিনি আরও বলেন রাজ্যপাল হয়ে ১৫ মাস ধরে মুখ্যমন্ত্রীকে চিঠি লিখেছেন মুখ্যমন্ত্রীর কিসের এতো অহংকার। তিনি রাজ্য সরকারকে আবেদন করেন অবিলম্বে রাজনীতি বন্ধ করুন। যে সরকারি কর্মচারী রাজনীতি করবেন, আগুনের সাথে খেলছেন তাদের আইন ছাড়বে না | কেউ বাঁচতে পারবেন না।

পাশাপাশি সরকারি কর্মচারীরা রাজনৈতিক কর্মীদের ভয় পাচ্ছে। সরকারি কর্মচারীরা ঠিক করবে এলাকার সবকিছু নির্ণয় তারা করবে। তারা কেন ঠিক করবে কে কোথায় ভোট দেবে। সাম্প্রতিক পুলিশের যে বদল হয়েছে তাদের ফোন করেছি বলেছি এই রকম করবেন না।

তিনি প্রশ্ন তোলেন বেঙ্গল বিজনেস শামিটে ১২লক্ষ তিরিশ হাজার কোটি টাকার ইনভেস্টমেন্ট বলা হয়েছিল সেটা কোথায় গেলো ? তিনি সাংবাদিকদের উদেশ্য করে বলেন রাজ্যপালকে এতো প্রশ্ন করেন কিন্তু যার কাছে প্রশ্ন করার তাকে করেন না কেন ? দুই হাজার কোটি টাকার পেনডিমিক দুর্নীতির জাজমেন্ট কোথায় সেই নিয়েও প্রশ্ন তোলেন তিনি।