অবতক খবর , রাজীব মুখার্জী , হাওড়া :- নিজের এলাকায় যে মাঠে খেলাধুলা করে বড় হয়েছিলেন লক্ষ্মী রতন শুক্লা সেই মাঠ একদিন ভালো স্টেডিয়াম হবে।তৈরি হবে এখান থেকে বড়বড় খেলোয়াড় এই স্বপ্ন দেখেছিলেন লক্ষ্মী রতন শুক্লা এমনটাই ঘনিষ্ঠদের কাছে জানিয়েছিলেন।সেই স্টেডিয়াম তৈরি হল অথচ আজ তিনি ব্রাত্য।যদিও এবিষয়ে লক্ষ্মী রতন শুক্লা কোনো মন্তব্য করতে চাননি। আজকে সেই স্টেডিয়ামের উদ্বোধনে লক্ষী ছিল ব্রাত্য।

নির্বাচনে জয়ী হয়ে ক্রীড়া প্রতিমন্ত্রী হয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখেছিলেন লক্ষ্মী রতন শুক্লা।জানিয়েছিলেন উত্তর হাওড়ায় একটি আধুনিক স্টেডিয়াম করতে চান।সম্মতি দিয়েছিলেন মুখ্যমন্ত্রী।হাওড়া ইম্প্রুভমেন্ট ট্রাস্টকে(এইচ আই টি) দেওয়া হয় স্টেডিয়াম তৈরির দায়িত্ব।

২০১৮ সালে স্টেডিয়াম নির্মাণের শিল্যান্যাস করেন মুখ্যমন্ত্রী।কিন্তু মূলত যার উদ্যোগে এই স্টেডিয়াম তৈরির পরিকল্পনা গ্রহণ করা হয়েছিল সেই লক্ষ্মী রতন শুক্লাকে আজ আমন্ত্রণ জানানো হলোনা স্টেডিয়ামের উদ্বোধনে।ঘটা করে উত্তর হাওড়ার ঘুশুড়িতে এইচ আই টি ফুটবল স্টেডিয়ামের উদ্বোধন করলেন রাজ্যের সমবায় মন্ত্রী অরূপ রায়।

উপস্থিত ছিলেন এইচ আই টি র আধিকারিকরা।উত্তর হাওড়ায় এই স্টেডিয়াম হলো কিন্তু কেনো আমন্ত্রণ জানানো হলো না বিধায়ককে।এ প্রসঙ্গে মন্ত্রী অরূপ রায় জানান এটা এইচ আই টি র প্রোগ্রাম ,তাই তিনি এবিষয়ে কিছু বলতে পারবেন না।বক্তব্য রাখতে গিয়ে চেয়ারম্যান সুলতান সিং বলেন মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণাতে এই স্টেডিয়াম তৈরি হয়েছে এখানে বিধায়কের কোনো ভূমিকা নেই।