অবতক খবর,২০ জুন,সনৎ বর্মন,কোচবিহারঃ রক্তযোদ্ধা সংগঠন ব্লাড ডোনার অর্গানাইজেশন তুফানগঞ্জ শাখার কমিটি (২০২২-২০২৩) গঠন। ব্লাড ডোনার অর্গানাইজেশন রাজ্য কমিটির সম্পাদক রাজা বৈদ্য এর উপস্থিতিতে এই কমিটি তৈরি করা হলো তুফানগঞ্জ এ। কমিটির মেয়াদ ২০২৩ সালের মার্চ মাস পর্যন্ত। আজ নতুন ও পুরাতন সদস্যদের নিয়ে বাৎসরিক কাজের পর্যালোচনা করা হয়েছে।

নবাগত কমিটির চেয়ারম্যান এর দায়িত্ব পেলেন শম্ভু চক্রবর্তী, সভাপতি দীপঙ্কর সাহা, সহ সভাপতি পিন্টু দাস। সম্পাদক অভয় সাহা, সহ-সম্পাদক সুপ্রিয় চক্রবর্তী। কোষাধক্ষ্য সাথী বসাক ও সহ কোষাধক্ষ্য প্রিয়াঙ্কা সিংহ, আইটি সেল পর্যবেক্ষক এর দায়িত্ব দেওয়া হল লিটন সাহা। পুব ATM কো-অর্ডিনেটর শুভদীপ সাহা, সাংস্কৃতিক পর্যবেক্ষক পাপ্পু শর্মা, জয়ন্ত বর্মা, বিজয় বসাক। তুফানগঞ্জ কো-অর্ডিনেটর অনুপ সাহা।

সদস্য, বিশ্বজিৎ সাহা, পিংকি সাহা, প্রতাপ সাহা, দিলীপ মল্লিক, পলাশ দাশ, তোতন পাল প্রমূখ।

মুমূর্ষ রোগীর প্রাণ বাঁচাতে, রক্ত যোদ্ধাদের দিয়ে তৈরি তুফানগঞ্জ এর সংগঠনের কর্মকর্তাদের শুভেচ্ছা জানান সংগঠনের কমিটির সম্পাদক রাজা বৈদ্য। পাশাপাশি তুফানগঞ্জে মহকুমায় প্রত্যেক মাসে ১০ টি রক্তদান শিবির করার অঙ্গিকার বদ্ধ হয়েছেন এই সংগঠন।

বিভিন্ন অনুষ্ঠান বাড়িতে রক্তদান শিবিরে করার আর্জি জানানো পাশাপাশি ভ্রাম্যমাণ রক্তদান শিবির এর পাশাপাশি সুন্দরবনের লঞ্চে রক্তদান শিবিরের পাশাপাশি আগামীতে সান্ধ্যকালীন একটি রক্তদান শিবিরের একটি কর্মসূচি গ্রহণ করা হয়েছে বলে সংগঠন সূত্রে জানা গেছে।