অবতক খবর,১০ জুলাইঃ ঈদের বাজার করে আর বাড়ি ফেরালো না যুবকের মৃত এক গুরুতর জখম তিন।

বসিরহাটের ইটিন্ডা রোডের রেজিস্ট্রি অফিসের ঘটনা। গতকাল গভীর রাত্রে এক বাইকে হেলমেট বিহীন চারজন যুবক রাস্তার পাশে একটি দোকানের সিঁড়িতে গিয়ে দ্রুত গতিতে সজোরে ধাক্কা মারে, ঘটরস্থলে একজনের মৃত্যু হয়, তিনজন অবস্থা আশঙ্কাজনক।

তাদের উদ্ধার করে বসিরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে এদের মধ্যে বছর ১৮ বিপুল মিস্ত্রিকে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে বাকি দুইজন রিয়াজ গাজী ও আকাশ গাজি গুরুতর অবস্থায় চিকিৎসাধীন।

পুলিশের প্রাথমিক অনুমান পরিমাণ এই চার যুবক মদ‍্যপ অবস্থায় মোটরবাই দ্রুত গতিতে গাড়ি চালাচ্ছিল।, প্রত্যেকের মাথায় হেলমেট ছিল না, গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারে রাস্তার পাশের দোকানের সিঁড়িতে। গতিবেগ এত বেশি ছিল যাতে এই দুর্ঘটনা ঘটেছে মৃত্যু এক যুবকের নাম বছর ১৮র রাহুল বিশ্বাস জখম দুই যুবক হাসপাতালে চিকিৎসাধীন।

এদের প্রত্যেকের বাড়ি স্বরুপনগর থানার দত্তপাড়া গুনরাজপুর ও গোবিন্দপুরে এরা প্রত্যেকে ঈদের বাজার করার জন্য বস বসিরহাটে এসেছিল তাহলে প্রশ্ন হচ্ছে এত সেভ লাইফ সেভ ড্রাইভ, পথ নিরাপত্তা সপ্তাহ, আবার কখনো বাইক আরোহীরদের জন্য রাস্তায় হেলমেট বিতরণ প্রশাসনের, মাইকিং প্রচার কখনো কখনো রাস্তায় যমরাজকে নামিয়ে দেওয়া।

তাহলে কি এদের কানে পৌঁছাচ্ছে না। মৃত যুবকের ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালে পুলিশ মর্গে পাঠানো হয়েছে