অবতক খবর , সংবাদদাতা , মুর্শিদাবাদ :- মুর্শিদাবাদ জেলা কংগ্রেস কার্যালয় একটি সাংবাদিক বৈঠক করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী তিনি বলেন ভারতবর্ষে কৃষক আন্দোলন বক্তব্য আইন বাতিল করতে হবে কৃষক আইন প্রত্যাহারের জন্য কৃষকরা আন্দোলনে নেমেছেন। পশ্চিমবঙ্গে বিধায়ক রা মানুষের আগে নিজের স্বার্থকে অগ্রাধিকার দেয় কারণ যে করোনা ভ্যাকসিন স্বাস্থ্যকর্মীদের জন্য এসেছে সেটি তাদের না দিয়ে নিজেরা আগে ভ্যাকসিন নিচ্ছেন পশ্চিমবঙ্গে সাধারণ মানুষের কোনো অগ্রাধিকার নেই। জোট প্রসঙ্গে তিনি বলেন বাম-কংগ্রেস এটি একটি নির্বাচনী জোট কিন্তু কংগ্রেসের কর্মসূচি চালিয়ে যাবে।

পশ্চিমবঙ্গের মানুষ দেখেছে কংগ্রেস এবং বামফ্রন্টকে নির্বাচনে নমিনেশন করতে দেয়নি যারা জেলায় প্রশাসনিক ক্ষমতায় ছিল এবং তৃণমূলের নেতারা মিলে মানুষের গণতান্ত্রিক অধিকার তারা হত্যা করেছে হাইকোর্ট কী নির্দেশ ছিল সুষ্ঠু ভাবে যাতে মানুষ ভোট দিতে পারে কিন্তু প্রশাসনিক কর্তারা সেটা করতে দেননি ডোমকল পৌরসভা মুর্শিদাবাদ পৌরসভা এবং কুড়ি হাজার আসনের তৃণমূল বিনা প্রতিদ্বন্দিতায় জয়লাভ করেছিল তাদের মুখে জ্ঞানের কথা শুনে কোন লাভ নাই।

তৃণমূল মুর্শিদাবাদে সার্কাসে পরিণত হয়ে গেছে এদিক-ওদিক লাফ-ঝাঁপ। মেদিনীপুরের অধিকার পরিবারের সম্পর্কে তিনি বলেন নন্দীগ্রাম আন্দোলনে যে নেতা মমতা ব্যানার্জির সঙ্গ দিয়ে তাকে ক্ষমতায় নিয়ে এসেছিলেন তাদের হয়তো এখন মমতা ব্যানার্জির কাছে তিক্ততায় পরিণত হয়েছে ফলে তিনি মনে করছেন স্বার্থ শেষ হয়ে গেছে। তিনি হয়তো ভুলে যাচ্ছেন। এখন মমতা ব্যানার্জির সঙ্গে আর অধিকার ফ্যামিলি নেই।