অবতক খবর , বিজু , বর্ধমান :- সোমবার সকালে অন্ডালের কাজড়া রেল স্টেশনের নিকট একটা একটা হনুমান মন্দিরের মূর্তির মস্তক ভাঙা অবস্থায় দেখতে পান স্থানীয়রা ।

ঘটনার সঙ্গে সঙ্গে এলাকায় একটা অস্বস্তিকর পরিবেশের সৃষ্টি হয় । ঘটনাস্থলে পৌঁছায় স্থানীয় বিজেপি কর্মীরা । মন্দিরের মূর্তি ভাঙা নিয়ে শুরু হয় রাজনীতি ।

রানীগঞ্জ মণ্ডলের বিজেপির সভাপতি জয়ন্ত মিশ্র এলাকায় পৌঁছালে স্থানীয় কিছু দুষ্কৃতী তাকে ও তার দলের বেশ কয়েকজনকে মারধর করে বলে অভিযোগ জয়ন্ত বাবুর । আর এই ঘটনার জন্য তিনি স্থানীয় তৃণমূল নেতৃত্ব কেই দায়ী করছেন । তিনি বলেন এই মন্দিরের মূর্তি ভাঙার পিছনে তৃণমূলের গভীর ষড়যন্ত্র রয়েছে।

অন্যদিকে পশ্চিম বর্ধমান জেলার তৃণমূলের যুব সভাপতি রূপেশ যাদব অভিযোগ অস্বীকার করে বলেন যে,মন্দিরের মূর্তি ভাঙার ঘটনা নিন্দনীয়,তবে এর পিছনে তৃণমূল কোনো ভাবেই জড়িত নয় ।

রূপেশ বাবু বলেন মূর্তি ভাঙার ঘটনা ঘটার পরই এলাকার বাসিন্দারা নতুন করে জাগ্ যজ্ঞ করে পুনরায় হানুমানজির নতুন মূর্তি প্রতিষ্টা করছিলেন ,ঠিক সেই সময় বিজেপির লোকজন ঘটনাস্থলে গিয়ে রাজনীতি করার চেষ্টা করেছেন ।

ঘটনার প্রেক্ষিতে বিজেপি কর্মী সমর্থকেরা দোষী ব্যক্তির গ্রেপ্তারের দাবীতে অন্ডাল থানার সামনে বিক্ষোভ দেখান ।পুলিশের আশ্বাসে বিক্ষোভ তোলেন বিজেপি কর্মীরা ।