অবতক খবর,৩ আগস্ট,জলপাইগুড়ি: মিডডেমিলের রান্নার কাজ না দেওয়ার অভিযোগ উঠলো প্রধান শিক্ষকের বিরুদ্ধে।আজ ঘটনাটি ঘটেছে ধূপগুড়ির গাদং হুজুরিয়া সিনিয়র মাদ্রাসাতে।ঘটনায় প্রচণ্ড চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে এলাকায়। পরিস্থিতি সামাল দিতে উপস্থিত হয় ধূপগুড়ি থানার আই সি সুজয় তুঙ্গা সহ বিশাল পুলিশ বাহিনী।

ঘটনাস্থলে গিয়ে দেখা যায় প্রধান শিক্ষককে কার্যত ঘরে আটকে রেখে বিক্ষোভ দেখান কাজ না পাওয়া  স্বনির্ভর দলের আন্দোলনকারি সদস্যাগণ।

ঘটনা সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে গাদং হুজুরিয়া সিনিয়র মাদ্রাসায় কেবল মাত্র দুটি স্বনির্ভর দলের সদস্যারা রান্নার কাজে যুক্ত আছেন। বর্তমানে কোভিড পরিস্থিতির কারণে মিডডেমিলের রান্না না হওয়ায় সমস্ত সামগ্রী সরকারি নির্দেশিকা অনুসারে অভিভাবকদের হাতে বিতরণ করা হয়।আজকে পুরানো স্বনির্ভর দলের সদস্যারা মিডমিলের সামগ্রী প্যাকেটিং করতে আসলে ঘটনার সূত্রপাত হয়।এলাকার বাকি স্বনির্ভর দলের সদস্যারা ক্ষোভে ফেটে পড়েন এবং প্রধান শিক্ষককে আটকে রেখে বিক্ষোভ প্রদর্শন করেন।

আন্দোলনকারি দলের সদস্যাদের মধ্যে দু একজন জানান, তারা দীর্ঘদিন ধরে প্রধান শিক্ষককে এ বিষয়ে জানানো হলেও তিনি আমাদের কথায় কর্নপাত করেননি। তিনি ইচ্ছাকৃত ভাবে শুধু দুটি দলকেই কাজের সুবিধা পাইয়ে দেন।
এদিকে ঘটনার খবর পেয়ে ছুটে আসে ধূপগুড়ি থানার পুলিশ।উভয় দলের সঙ্গে আলোচনা করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
এ বিষয়ে মাদ্রাসার প্রধান শিক্ষক আব্দুল মনির বলেন, আমি  মাদ্রাসা কার্যকরী কমিটির সিদ্ধান্ত এবং সরকারি নির্দেশ অনুসারে যে দলকে দায়িত্ব দিতে হয় তাদেরকেই দিয়েছি।