অবতক খবর,৩ আগস্ট,বাঁকুড়াঃ তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় ও ছাত্র যুব নেতৃত্বের উপর ত্রিপুরায় বিজেপি গুণ্ডারা আক্রমণ চালিয়েছে, এই অভিযোগ তুলে ও ঐ ঘটনার প্রতিবাদে আন্দোলনে নামলো বাঁকুড়া জেলা তৃণমূল ছাত্র পরিষদ।

মঙ্গলবার বাঁকুড়া শহরের কলেজ মোড়ে রাস্তা অবরোধ করে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান। উপস্থিত ছিলেন জেলা তৃণমূল সভাপতি শ্যামল সাঁতরা, জেলা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি তীর্থঙ্কর কুণ্ডু, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ শিবাজী ব্যানার্জী সহ অন্যান্য তৃণমূল ছাত্র, যুব নেতৃত্ব।

প্রসঙ্গত, দলের সাধারণ সম্পাদকের দায়িত্ব পাওয়ার পর দিল্লীর বাইরে প্রথম ভিন রাজ্য সফরে ত্রিপুরায় গিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার ত্রিপুরেশ্বরী মন্দিরে পুজো দিতে যাওয়ার পথে বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের হাতে তিনি আক্রান্ত হন বলে অভিযোগ। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গাড়ির কাঁচ ভেঙ্গে ফেলার পাশাপাশি তাঁর দেহরক্ষীরাও আহত হন বলে অভিযোগ।

এদিন টায়ার জ্বালিয়ে পথ অবরোধ ও বিক্ষোভ কর্মসূচীতে নেতৃত্ব দিয়ে জেলা তৃণমূল সভাপতি শ্যামল সাঁতরা বলেন, তূণমূলের প্রতিনিধি দল ত্রিপুরায় পৌঁছাতেই মুখ্যমন্ত্রী বিপ্লব দেব ভয় পেয়েছেন। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতেই বিজেপি ঐ রাজ্যে ‘বোল্ড আউট’। ২০২৩ সালে ত্রিপুরায় তৃণমূলই ক্ষমতায় আসছে বলে তিনি দাবি করেন।