অবতক খবর , সংবাদদাতা , মুর্শিদাবাদ :- বহরমপুরে মহিলাদের নিয়ে বিজেপির মহিলা মোর্চা সভানেত্রী অগ্নিমিত্রা পাল একটি সভা করেন। তিনি জানান পশ্চিমবঙ্গের মানুষের জন্য মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কিছুই করেননি, তাই আগামী বিধানসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের জনসাধারণ তাকে প্রত্যাখ্যান করবে। তিনি আরো বলেন রাজ্যে মহিলাদের নিরাপত্তা বলে কিছুই নেই , পুলিশের কাছে অভিযোগ জানাতে গেলে পুলিশ অভিযোগ নিতে চায় না। আপনারা দেখেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত সাহা যখনই বাংলায় এসে সভা করেছেন জনসমুদ্রের আকার ধারণ করছে এবং বিজেপি সভাপতি যেখানে সভা করছেন সেখানে অগুনতি মানুষের ভিড় হচ্ছে ,এখান থেকেই বোঝা যায় আগামী দিনে তৃণমূল সরকারকে মানুষ আর চাইছেন না।

মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রাম বিধানসভা থেকে সামনের বিধানসভা ভোটে লড়তে চাইছেন। তিনি জানান মাননীয়া ভয় পেয়ে গেছেন কারণ তিনি জানেন ভবানীপুর থেকে তিনি জয় লাভ করতে পারবেন না, তাই তিনি নন্দীগ্রাম কে বেছে নিয়েছেন নিজের জয়লাভ করবার জন্য। এ রাজ্যে আইন-শৃঙ্খলা বলে কিছু নেই। শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগদান করলেন তাই তাকে মীরজাফর বলা হয়েছে।

অর্জুন সিং যতদিন তৃণমূল দলে ছিলেন তার বিরুদ্ধে কোন অভিযোগ ছিল না ,অথচ বিজেপিতে যোগদান করার পর তার নামে একের পর এক অভিযোগ এনেছে শাসক দল। সাড়ে ন’বছর আছেন বাংলায় ক্ষমতায় সাধারণ মানুষের জন্য তিনি কিছুই করেননি। এরকম মন্তব্য করলেন বিজেপি মহিলা মোর্চা সভানেত্রী অগ্নিমিত্রা পাল।