অবতক খবর: তৃণমূলের গোষ্ঠী কোন্দলের জেরে খুন। ঘটনাস্থল দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী। এক তৃণমূলকর্মীকে গুলি করে খুনের অভিযোগ উঠেছে। নিহতের পরিবার অভিযোগের তির ছুঁড়েছে দলেরই অপর গোষ্ঠীর বিরুদ্ধে । পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

নিহতের ছেলে মিজানুর মোল্লার অভিযোগ, রাজনৈতিক শত্রুতার জেরে তাঁর বাবাকে খুন করা হয়েছে। তিনি সরাসরি মাদার তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ করেন। নিহতের ছেলের অভিযোগ, বিভিন্ন সময় তাঁর বাবাকে একাধিক ফোন নম্বর থেকে ফোন করে হুমকি দেওয়া হতো। তাঁর বাবা যুব তৃণমূল করতেন।
শনিবার রাতে বাসন্তীর ফুল মালঞ্চ পঞ্চায়েতের সোপানের মোড়ের কাছে খুনের ঘটনা ঘটেছে। স্থানীয়রা জানিয়েছে, রাস্তার পাশেই পড়েছিলেন ওই ব্যক্তি। কাছে যেতেই রক্তাক্ত অবস্থায় জিয়ারুল মোল্লা নামে ওই তৃণমূলকর্মীকে কাতরাতে দেখেন। অভিযোগ, গুলি করে খুন করা হয়েছে তাঁকে। ওই ব্যক্তির পাশে গুলির খোল পাওয়া গিয়েছে।

স্থানীয় বাসিন্দারা তাঁকে উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। সেই কারণেই দলেরই অন্য গোষ্ঠী তাঁকে খুন করেছে বলে অভিযোগ নিহতের ছেলের। পুলিশ ঘটনার তদন্তের কারণে বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করেছে। পরিবারের সদস্যদের সঙ্গেও কথা বলেছেন পুলিশের আধিকারিকরা। পুলিশ জানিয়েছে, তদন্তে সব দিক খতিযে দেখা হবে। পঞ্চায়েত ভোটের বিঞ্জপ্তি জারির পর থেকে এখনও পর্যন্ত ১২ জন খুন হয়েছেন।