অবতক খবর,২ জুলাইঃ দক্ষিণ ২৪ পরগনা; বারুইপুর: আসন্ন ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনে এলাকার তৃণমূল প্রার্থীর হয়ে ভোট প্রচারে না যাওয়াই প্রাণনাশের হুমকি। ঘটনায় আতঙ্কে রয়েছে ক্যান্সার আক্রান্ত তৃণমূলের অঞ্চল সভাপতির পরিবার। ঘটনাটি ঘটেছে দক্ষিণ চব্বিশ পরগনার বারুইপুরে।

বৃহস্পতিবার সন্ধ্যায় বারুইপুর পশ্চিম বিধানসভার শিখড়বালি 1 নম্বর গ্রাম পঞ্চায়েতের উত্তর শাসনের বাসিন্দা অতনু মন্ডলকে শাসন ব্রিজের কাছে তৃণমূল প্রার্থী বাপি মন্ডলের উপস্থিতিতে কয়েকজন প্রাণে মারার হুমকি দেয় বলে অতনুবাবুর অভিযোগ। হুমকির কারণ সিখরবালি পঞ্চায়েতে গ্রাম সভার তৃণমূল প্রার্থী বাপি মন্ডলের হয়ে প্রচার না করা। ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছে অতনু মন্ডলের পরিবারের লোকজন। অতনু মন্ডল জানান, তার বাবা অধীর মণ্ডল দীর্ঘদিন ধরে তৃণমূল কংগ্রেসের শিখড়বালি এক নম্বর গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের অঞ্চল সভাপতি। তাছাড়াও তিনি দু বারের বারুইপুর পঞ্চায়েত সমিতির কর্মাদক্ষ ছিলেন। তার পরেও তাকে প্রাণ নাসের হুমকি দেওয়ায় পরিবার আতঙ্কে রয়েছে।

এমনকি অতনু বাবু আতঙ্কে ও ভয়ে বাড়ির বাইরে বার হতে পারছেন না বলেও অভিযোগ করছেন। অতনু বাবু বর্তমানে বিধানসভায় কর্মরত। তিনি বারুইপুর পশ্চিম বিধানসভার বিধায়ক তথা বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায় কেও গোটা ঘটনা জানিয়েছেন বলে জানান সংবাদ মাধ্যমকে। এই বিষয়ে তিনি বারুইপুর পুলিশ জেলার পুলিশ সুপারের কাছে অভিযোগ করেছেন। যদিও তৃণমূলের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন বারুইপুর পশ্চিম বিধানসভার ব্লক তৃণমূলের সভাপতি গৌতম দাস। অভিযোগ পাওয়ার পরে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বারুইপুর থানার পুলিশ।