অবতক খবর : রাজ্য নির্বাচন কমিশনার রাজীব সিনহা একজন মাতাল ৷ তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির পোষ্য ৷ নৈহাটির জনসভায় এই ভাষাতেই রাজ্য নির্বাচন কমিশনার ও রাজ্য সরকারের বিরুদ্ধে আক্রমণ শানালেন শুভেন্দু অধিকারী ৷ মামুদপুর পঞ্চায়েতে সারগাছি হাটে সভায় বক্তব্য রাখতে গিয়ে শুভেন্দু নিশানা করেন।

সম্প্রতি রাজ্য নির্বাচন কমিশনার রাজীব সিনহা নির্দেশ দিয়েছেন কেন্দ্রীয় বাহিনী নাকা চেকিং করবে, ভোটারদের আস্থা অর্জনের কাজ করবে। এই ইস্যুতে শুভেন্দু হাইকোর্টে যাবেন বলে হুঁশিয়ারি দিয়ে বলেন, ‘বুথে থাকবে মমতার পুলিশ। আমরা শেষ দেখে ছাড়বো। আগামী সোমবার হাইকোর্টের দ্বারস্থ হবো।‘

শুভেন্দু অধিকারী মুখ্যমন্ত্রিকে নিশানা করে বলেন,’ মমতা সবচেয়ে বড় সাম্প্রদায়িক। রামনবমীর মিছিল ঘিরে শিবপুর এবং হুগলীতে যে ঝামেলা হয়েছিল, তা কিন্তু কোনও সংখ্যালঘুভাই করেন নি। করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের দলের নেতারা। কারণ সংখ্যালঘুরা মমতা বন্দ্যোপাধ্যায়ের থেকে সরে যাচ্ছে।‘ সভায় দাঁড়িয়ে শুভেন্দু ‘চোরমুক্ত পঞ্চায়েতের ডাক দিয়ে বলেন, ভোটের দিন বাইরে থেকে গুণ্ডা –বাইক বাহিনী আসে , তাহলে তাদের পুকুরে ফেলে দিন।‘ এভাবেই আক্রমণাত্মক ভঙ্গিতে আগাগোড়া ছিলেন বিরোধী দলনেতা।