অবতক খবর,২ জুলাইঃ নবদ্বীপ ব্লকের গৌরনগর এলাকায় সিপিআইএমের অস্থায়ী কার্যালয়ে ভাঙচুরের অভিযোগ উঠলো তৃণমূল ও বিজেপির আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার মধ্যরাতে নবদ্বীপ ব্লকের চর মাঝদিয়া চর ব্রহ্মনগর গ্রাম পঞ্চায়েতের গৌরনগর এলাকায়।

এই ঘটনায় পঞ্চায়েত ভোটের আগেই এলাকায় ছড়ায় তীব্র চাঞ্চল্য। আজ রবিবার সকাল হতেই চর মাঝদিয়া চর ব্রহ্মনগর সিপিআইএম শাখার সম্পাদক সহ আরো সিপিআইএম কর্মীরা একটি লিখিত আকারে অভিযোগ করে নবদ্বীপ থানায়। অভিযোগ দায়ের হতেই ঘটনাস্থলে ছুটে যায় নবদ্বীপ থানার পুলিশ। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি খতিয়ে দেখেন এবং ঘটনার তদন্ত শুরু করে। তবে এ বিষয়ে চর মাজদিয়া চর ব্রহ্মনগর গ্রাম পঞ্চায়েতের সিপিআইএমের শাখার সম্পাদক বাবলু সরকার বলেন, আজ আমাদের চর মাঝদিয়া চর ব্রহ্মনগর গ্রাম পঞ্চায়েতের সিপিআইএমের ১৯২ নম্বর বুথে যে জঘন্য ঘটনা গেলো এর আগে এরকম ঘটনা ঘটেনি।

তিনি আরো বলেন, তৃণমূল বলছে সিপিএম হাতের ময়লা, আর বিজেপি বলছে সিপিএমের আর কি আছে। এমতো অবস্থায় দাঁড়িয়ে আজকে যেভাবে সিপিআইএম গর্জে উঠেছে গ্রামগঞ্জে, সেটা দেখে আর তাঁরা সহ্য করতে পারছে না। তাই তৃণমূল এবং বিজেপি আমাদের এই অস্থায়ী কার্যালয়টি ভেঙেছে বলে আমাদের ধারণা। আমরা এর প্রতিকার পেতেই আজ নবদ্বীপ থানায় অভিযোগ দায়ের করলাম।