অবতক খবর,৫ এপ্রিল: বীজপুর বিধানসভায় একের পর এক বেআইনি প্রমোটিং চলছে। সেই সঙ্গে চলছে প্রোমোটারদের দৌরাত্ম্য।তারা কোন নিয়মকানুন মানছে না।অথচ তারা সাধারণ মানুষের ক্ষতি করে একের পর এক বিল্ডিং দাঁড় করিয়ে দিচ্ছে। এবার এইসকল বেআইনি প্রমোটিংয়ের বিরুদ্ধে সরব হলো হালিশহর পৌরসভা। হালিশহর ৩ নং ওয়ার্ডের বাসিন্দা,যিনি একসময়ে হালিশহর পৌরসভার উপ পৌর প্রশাসক ছিলেন, বর্তমানে তিনি ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর অর্থাৎ মৃত্যুঞ্জয় দাস(শিবা), ঠিক তার বাড়ির সামনে একটি বেআইনি প্রমোটিং চলছিল। কিন্তু হালিশহর পৌরসভার নতুন বোর্ড গঠনের পর সেই বেআইনি প্রোমোটিং যে করছিল অর্থাৎ খোকন ঘোষের শ্রী কনস্ট্রাকশনের বিরুদ্ধে এফআইআর দায়ের করলও হালিশহর পৌরসভা।

অভিযোগ,এই কনস্ট্রাকশন বেআইনি প্রমোটিং করছিল। হালিশহর পৌরসভার পক্ষ থেকে ইঞ্জিনিয়াররা তদন্ত করতে যায়। তদন্তে উঠে আসে যে, আইন অনুযায়ী যেটুকু জমি ছেড়ে কনস্ট্রাকশন করতে হয় সেটুকু জমিও তারা ছাড়েনি। আর এতেই গন্ডগোল শুরু হয়ে গেল। গতকালই এই নিয়ে এফআইআর দায়ের হয়েছে। ‌

এ বিষয়ে শ্রী কনস্ট্রাকশনের মালিক খোকন ঘোষের সঙ্গে আমরা যোগাযোগ করলে যোগাযোগ সম্ভব হয়নি। অন্যদিকে দেখা যাচ্ছে, খোকন ঘোষ এর সাথে এক ব্যক্তি থাকেন উত্তম দে, তার বিরুদ্ধেও কিছুদিন আগে অভিযোগ উঠেছিল যে, তিনি টাকা তছরুপ করেছেন।

এখন প্রশ্ন আসলে এরা কি করতে চাইছেন? বেআইনি কার্যকলাপ, অর্থ তছরুপ করাই কি এদের কাজ? ইতিমধ্যে তাদের একটি গ্রুপের ছবি ভাইরাল হয়েছে, যাতে প্রায় প্রত্যেকের বিরুদ্ধে কিছু না কিছু অভিযোগ রয়েছে।

এ বিষয়ে হালিশহর পৌরসভার উপ পৌরপ্রধান শুভঙ্কর ঘোষ (সোনাই) জানান, এ বিষয়ে আমরা তদন্ত করেছি, থানায় অভিযোগ দায়ের হয়েছে, আইন আইনের পথেই চলবে।