অবতক খবরঃ কেন্দ্রের বিজেপি সরকারকে হঠানোর ডাক। বিজেপির ‘ডবল ইঞ্জিন’ সরকার ফুটো হয়ে যাবে। একতা ইঞ্জিন ফুটো হয়ে যাবে পঞ্চায়েত ভোটে, আরেকটা ফুটো হয়ের যাবে লোকসভা ভোটে।কোচবিহারের জনসভা থেকে এমনভাবেই বিজেপিকে তোপ দাগলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।
সোমবার চান্দামারির সভা থেকে মমতা যা বললেন,গুলি করে মারার অধিকার কাররও নেই। পুলিশকে বলছি, গুলি চালালে অ্যাকশবন নেবেন। বিএসএফ ভয় দেখালে ঘরে বসে থাকবেন না কড়া বার্তা মমতার।দু-তিনদিন আগে বিএসএফ গুলি করে মেরেছে। কোচবিহারে গুলি করে মারাটা একটা যেন অধিকারের মধ্যে পরে গিয়েছে, এরা করবে দেশ শাসন। আমি প্রশাসনকে বলবো নজর রাখতে, এভাবেই মমতা বন্দ্যোপাধ্যায় হুঁশিয়ারি দেন।

এদিন চান্দামারির প্রাণনাথ হাইস্কুলের জনসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বিস্ফোরক অভিযোগ এনে বলেন, আধা সামরিক বাহিনী ভোটের সময় ভয় দেখিয়ে বলবে তুলে নেবো, সিবিআই, ইডি লাগাবো। মমতা আশ্বস্ত করে বলেন, কিছু করতে পারবে না, কেননা আইন- শৃঙ্খলা রাজ্যের এক্তিয়ারভূক্ত। মমতা সভায় দাঁড়িয়ে বলেন, বাংলার বাড়ি প্রকল্পে টাকা দেওয়া বন্ধ করে দিয়েছে।  এই প্রকল্পে টাকা না দিলে পঞ্চায়েত এবং লোকসভায় রাজনৈতিকভাবে পরাজিত করতে হবে। কেন্দ্রে নতুন সরকার আসবে।