নিজস্ব সংবাদদাতা :: অবতক খবর :: ১৬ নভেম্বর :: উত্তর দিনাজপুর :: বিজেপির পতাকা পুড়িয়ে দেওয়ার অভিযোগের ঘটনায় কালিয়াগঞ্জ বিধানসভা উপ নির্বাচন এলাকায় চাঞ্চল্য। অবরোধ ৩৪ নাম্বার জাতীয় সড়ক। ঘটনাস্থলে রায়গঞ্জ থানার পুলিশ৷ দীর্ঘ ২ ঘন্টা পরে দুস্কৃতিদের গ্রেপ্তারের আশ্বাস দিয়ে অবরোধ তুলতে সমর্থ হয় পুলিশ৷ রায়গঞ্জ থানার মহাদেবপুর এলাকার এই ঘটনায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয় ৩৪ নম্বর জাতীয় সড়কে।

বিজেপি কর্মীদের অভিযোগ শনিবার সকালে মহাদেবপুর এলাকার বিভিন্ন জায়গায় লাগানো বিজেপির ভোট প্রচারের পতাকা গুলো রাতের অন্ধকারে তৃনমূলের দুষ্কৃতকারীরা পুড়িয়ে দেয়। বিজেপি নেতৃত্ব অভিযোগ করে তৃণমুল কংগ্রেস আশ্রিত ওইসব দুস্কৃতীরাই এই কাজ করেছে৷ এরপরেই দুস্কৃতীকারীদের গ্রেপ্তারের দাবীতে বিজেপি জেলা সভাপতি নির্মল দামের উপস্থিতিতে শুরু হয় জাতীয় সড়ক অবরোধ। ঘটনাস্থলে ছুটে আসে রায়গঞ্জ থানার পুলিশ৷

দীর্ঘ দু’ঘন্টা পরে দুস্কৃতীদের গ্রেপ্তারের আশ্বসে পথ অবরোধ তুলে নেয় বিজেপি কর্মী সমর্থকরা। এই ঘটনায় তাদের কর্মীদের জড়িত থাকার কথা অস্বীকার করেছে জেলা তৃনমূল কংগ্রেস সভাপতি কানাইয়ালাল আগরওয়াল। পুলিশ তদন্ত করলেই সত্যতা বেড়িয়ে আসবে। নির্নাচনে আগে দলীয় পতাকা পুড়নোর ঘটনা রাজনৈতিক উত্তেজনা সৃষ্টি হয়েছে।