আজিম শেখ :: অবতক খবর :: ১৬ নভেম্বর :: বীরভূম ::   সবে মাত্র শীত পড়তে শুরু করেছে। হয়তো কেউ কেউ একটু শীতের পোশাক রাত্রিতে বা সকালে পরছেন। কিন্তু রাত্রিতে যদি আপনি ফাঁকা মাঠে বা রাস্তাতে ঘন্টা খানেক দাঁড়িয়ে বা বসে থাকেন তাহলে বুঝতে পারবেন শীতের অবহাওয়াটা।

শীত খুব বেশি না হলেও শিশিরে ভিজে যাবে আপনার পুরো শরীরটাই। ঠিক এমনি অবস্থায় কাষ্ঠগড়া ফরেস্ট অফিসের কাছে একটি মা কালীর থানের দিকে মুখ করে ধ্যান অবস্থাতে পাকা রাস্তার উপর বসে রয়েছে এক যুবক। বয়স আনুমানিক ৩৫ এর কাছাকাছি বললেই চলে।

সেই রাস্তার উপর পেরিয়ে যাচ্ছে পাথর বোঝাই লরি ,ছোট বড় মিলে বহু গাড়ি, মোটর বাইকে ও সাধারণ মানুষ। বেশ কিছুক্ষন কয়েকজনের বাইক কে লক্ষ্য করলাম, তারা ধ্যান অবস্থাতে বসে থাকা ওই ব্যক্তিকে দেখা মাত্রই গাড়ির গতি বাড়িয়ে চলে যাচ্ছে। ভিলেজ পুলিশ কে ব্যাপার টা জানানোর পরেই ঘটনাস্থলে আসে ভিলেজ পুলিশ ও বেশ কয়েকটি সিভিক ভলেন্টিয়ার। তখন বাজে রাত্রি দশটা ।

বিভিন্ন ভাবে তাকে বোঝাবার চেষ্টা করলেও কিছুতেই কোন কাজ হলো না। অবশেষে রামপুরহাট থানার পুলিশকে জানানো হয় ঘটনাটি । পুলিশের পরামর্শে একটি এম্বুলেন্স ডাকা হয় এবং তাকে সমস্ত সিভিক মিলে গাড়িতে তুলতে গেলে মার খেতে হয় সিভিক ও প্রত্যক্ষদর্শী চঞ্চল শেখ কে, পরে বোঝা যায় মানসিক ভারসময়হীন ও মদ্যপান অবস্থাতে আছে সেই অজ্ঞাত পরিচয়ের যুবকটি।ঘন্টা দুয়েক সময় লাগে তাকে এম্বুলেন্সে তুলে রামপুরহাট হসপিটালে নিয়ে যেতে।এখনো তার পরিচয় জানা যায়নি।