অবতক খবর: বিজেপি কর্মীকে পার্টি অফিসে তুলে নিয়ে গিয়ে মারধর, এবং মুখে প্রস্রাব ঢেলে দেওয়ার মারাত্মক অভিযোগ ঘিরে তোলাপাড় রাজ্য রাজনীতি। এক্ষেত্রে অভিযোগের তির তৃণমূলের বিরুদ্ধে। পশ্চিম মেদিনীপুরের গড়বেতার মাহিদা এলাকার ঘটনা।

শুক্রবার গড়বেতায় বিজয় মিছিল করে তৃণমূল। সেই মিছিল থেকেই মাহিদা এলাকায় ওই পার্টি কর্মীকে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়া হয়। মারধর তো বটেই, এমনকি জল চাইলে, গ্লাসে প্রস্রাব করে তার মুখে ঢেলে দেওয়া হয়। গুরুতর আহত অবস্থায় ওই কর্মীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

পঞ্চায়েত ভোটে ৭৫ নম্বর বুথে বিজেপির পোলিং এজেন্ট ছিলেন ওই ব্যক্তি। অভিযোগ উঠছে, বিজেপি কর্মীকে বেধড়ক মারধর করার পর ওই কর্মী জল খেতে চান, তখন তাঁর মুখে প্রস্রাব ঢেলে দেওয়া হয়। যদিও তৃণমূল সমস্ত অভিযোগ অস্বীকার করেছে। ঘটনা প্রসঙ্গে রাজ্য বিজেপির সহ-সভাপতি শমিত দাসের বক্তব্য, ‘তৃণমূলের লোকজন আমাদের কর্মীর থেকে টাকা চেয়েছিল পিকনিক করবে বলে। ওই বিজেপি কর্মী অত্যন্ত গরিব। টাকা দিতে না পারলে তাঁকে গড়বেতার মায়তা এলাকায় দলীয় পার্টি অফিসে তুলে নিয়ে গিয়ে মারধর করে তৃণমূল কর্মীরা। ওই সব তৃণমূল কর্মী মত্ত অবস্থায় ছিল। মার খাওয়ার পর আমাদের ওই কর্মী জল চইলে তাঁর মুখে প্রস্রাব করে দেওয়া হয়’।