অবতক খবর: রাতের অন্ধকারে বিজেপির দুই প্রার্থী সহ ছয় কর্মী, সমর্থকদের ঘরে পেট্রল ঢেলে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে। শনিবার ঘটনাস্থল পরিদর্শনে আসেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ঘটনাস্থলে এসে বিরোধী দলনেতা পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন।

ঘটনা আমতা বিধানসভা এলাকার জয়পুর থানার অমরাগড়ি গ্রাম পঞ্চায়েতের কাঁকরোল গ্রামে। আক্রান্ত বিজেপি কর্মিদের পাশে দাঁড়িয়ে শুভেন্দু পাশে থাকার আশ্বাস দেওয়ার পাশাপাশি ক্ষতিগ্রস্ত পরিবারের সঙ্গে কথা বলে তাঁদের হাতে আর্থিক সাহায্য তুলে দেন।এরই সঙ্গে জয়পুর থানার ঘেরাও করারও ডাক দেন তিনি।

অভিযোগ উঠছে, তৃণমূল নেতাদের মদতে শাসক দলের দুষ্কৃতীরা এই ঘটনা ঘটিয়েছে। আরও অভিযোগ, ঘরপোড়াদের ঘরগুলোতে বাইরে থেকে শিকল লাগিয়ে দেওয়া হয়। প্রতিবেশীরা আগুন দেখে চিৎকার করেন। এ তাঁরাই দরজার শিকল খুলে ঘর থেকে বেরিয়ে আসতে সাহায্য করে। এই ঘটনায় কোনওক্রমে বাড়ির বাসিন্দারা বেরতে পারলেও আগুনে পুড়ে মরেছে হাঁস,মুরগি-সহ গবাদি পশু।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি সামাল দেয় জয়পুর থানার পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী জওয়ানরা। এদিন ধ্বংসস্তূপে দাঁড়িয়ে শুভেন্দু অধিকারী আক্রান্তদের বাড়ি বানানোর আশ্বাস দেওয়ার পাশাপাশি আক্রান্ত পরিবারের শিশুদের বই কেনার জন্যও টাকা দেন।