অবতক খবর , রাজীব মুখার্জী , হাওড়া :- ঘুড়ি উৎসব কে কেন্দ্র করে বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে এলো। আজকে হাওড়ার বালিতে ঘুড়ি উৎসবের আয়োজন করে বালি বিজেপি।

অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা ছিল রাজীব বন্দ্যোপাধ্যায়, মুকুল রায় সহ বিজেপি সদরের সভাপতি সুরজিৎ সাহার। দুপুর ১ টা থেকে বিকেল ৫ টা অব্দি এই ঘুড়ি উৎসব চলার কর্মসূচি নেওয়া হয়েছিল।

কিন্তু উক্ত অনুষ্ঠানে রাজ্য নেতৃত্বের তো বটেই জেলা নেতৃত্বের কেউ উপস্থিত ছিল না। সুতরাং দলীয় অনুষ্ঠানের যৌক্তিকতা নিয়েই প্রশ্ন উঠতে শুরু করেছে। যদিও এই প্রসঙ্গে দেবশ্রী মন্ডল জানান রাজ্য ও জেলা নেতৃত্ব কে জানিয়ে এই অনুষ্ঠান করা হচ্ছে।

তিনি ব্যক্তিগতভাবে উদ্যোগ নিলেও দলের নেতাদেরকে জানিয়েই ঘুড়ি উৎসবের আয়োজন করেছিলেন। কিন্তু নেতৃত্বের তরফ থেকে কেন কেউ আসেন নি সেই বিষয়ে কিছু জানেন না তিনি। যদিও এই প্রসঙ্গে বিজেপির জেলা নেতৃত্বের কোনো মন্তব্য পাওয়া যায় নি।

এই প্রসঙ্গে তৃণমূল কংগ্রেসের হাওড়া সদর চেয়ারম্যান ও রাজ্যের সমবায় মন্ত্রী জানান ঘুড়ি উৎসব বা কোনো কিছু করেই কোনো লাভ হবে না। নির্বাচনের পরে বিজেপি পুনঃ মুশিকা ভবর মতো অবস্থা হবে।

তিনি আরও দাবি করেন বামফ্রন্টের আমলে সকাল ৯ টা থেকে বুথ দখল হলেও এই রাজ্যে আট দফায় নির্বাচন হয় নি। এর থেকেই বোঝা যাচ্ছে বিজেপি ভয় পেয়েছে।