অবতক খবর,২৩ ফেব্রুয়ারি: জনবহুল বাজারের মধ্যে পানীয় জলেরজন্য বসানো হয়েছিল সাব মার্সেল খরচ হয়েছিল প্রায় সাড়ে আট লক্ষ টাকা। অভিযোগ সেখানে বসানো হয়েছিল একটি ছোট টুলু পাম্প যার ফলে লোড নিতে না পেরে খারাপ হয়ে পড়ে থাকে সাবমার্সেল টি। সাবমার্সেল সারানো নিয়ে শাসক দলের নেতাদের কাজকর্মে ক্ষোভ দলেরই একাংশের। অনুন্নয়ন নিয়ে বিরোধীদের মুখের কথা এখন শোনা যাচ্ছে শাসক দলের স্থানীয় নেতাদের মুখে। সাড়ে আট লক্ষ টাকার মত খরচ করে মগরাহাট পশ্চিম বিধানসভা কেন্দ্রের ইয়ারপুর গ্রাম পঞ্চায়েতের রাজবল্লভপুর বাজারে পানীয় জলের জন্য বসানো হয়েছিল একটি সাবমার্সেল।

শাসক দলের একাংশ ও স্থানীয়পঞ্চায়েত সদস্যার স্বামী তথা অঞ্চল যুবতৃণমূলের সভাপতি রাজু মন্ডল জানিয়েছেন দীর্ঘদিন পঞ্চায়েত প্রধান থেকে বিধায়ক পর্যন্ত প্রত্যেকের কাছে জানিয়ে কোন কাজ হয়নি। এত বড় বাজার ছাড়া আট দশটি পাড়ার মানুষরা এসে এখান থেকে ড্রাম ভর্তি করে জল নিয়ে যেত। মাত্র কয়েকদিন চলে সেই সাবমার্সেল অকেজো হয়ে পড়ে থাকার পিছনে দায়ী করেছেন শাসক দলের একাংশ কে। সামনে আসছে প্রচন্ড দাবদাহ।

শাসকদলের এই গোষ্ঠীদন্দের শিকার কেন সাধারণ মানুষ হবে? প্রশ্ন উঠছে এলাকা থেকে। যদিও বিধায়ক জানিয়েছে আমাদের মধ্যে কোন দ্বন্দ্ব নেই সাব মার্সেল সারিয়ে দেওয়া হবে।