অবতক খবর,৮ নভেম্বর: সোশ্যাল মিডিয়ায় বন্ধুত্বের পরিচয়, এরপর ঘনিষ্ঠতা , তারপর এই মনের সাথে মনের মিল, অবশেষে, প্রেম। আর তাতেই বাধা পরিবারের। পরে অসমাপ্ত প্রেম কে সমাপ্ত করতে প্রেমিকার ওপর মানুষিক চাপ সৃষ্টি, ও ব্ল্যাকমেইলের অভিযোগ প্রেমিকের বিরুদ্ধে।অবশেষে প্রেমিক ও পরিবারের আত্ম সম্মান বাঁচাতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা হলো।
বড়ঞা ব্লকের শ্রী হট্ট গ্রামের মুসকান খাতুন নামের দশম শ্রেণীর এ কিশোরী। রবিবার সন্ধ্যায় তার নিজের বাড়িতেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেওই কিশোরী । পরে পরিবারের লোকজন দেহ উদ্ধার করে বড়ঞা গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করে ।

মৃত কিশোরীর পরিবার সূত্রে জানা যায়, বিগত 2 বছর ধরে সোশ্যাল মিডিয়ায় এক যুবকের সাথে পরিচয় হয় ওই কিশোরীর। তারপর তার সাথে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে যায়। পরে পরিবারের পক্ষ থেকে বিগত ছয় মাস আগে সেই সম্পর্ক বিচ্ছেদ ঘটানো হয়। আর যার জেরে অভিযুক্ত ওই যুবক মৃত শরীর উপর মানসিক চাপ সৃষ্টি করার অভিযোগ করে। আর যার জেরে এই ঘটনা বলে দাবি মৃত কিশোরীর পরিবারের। ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত দাবি চেয়ে দোষীর উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছে মৃত কিশোরীর বাবা।