অবতক খবর,২৫ মে: পুলিশ সূত্রে খবর গত এপ্রিল মাসে সায়ন দাস নামের এক যুবক বিধাননগর সাইবার ক্রাইম থানায় এসে অভিযোগ করেন সোহেল সাহা নামের এক ব্যক্তির সঙ্গে যোগাযোগ হয়। তিনি নিজেকে টলিউড অভিনেত্রী পায়েল সরকারের স্বামী হিসাবে পরিচয় দেয়।

তিনি অভিযোগকারীকে একটি বেসরকারি সংস্থায় চাকরির প্রতিশ্রুতি দেয়। সেই যুবক তাতে রাজি হলে তাকে ইন্টারভিউ দিতে বলা হয়। যুবক বারংবার ইন্টারভিউ দেওয়ার পরেও চাকরি পায়নি। এরপরই অভিযুক্ত তাকে বলে কোটায় চাকরী পাওয়ার জন্যে তাকে ১লক্ষ ৪০ হাজার টাকা দিতে হবে। সেই অনুযায়ী যুবক সেই টাকা দেয়। এরপর তাকে একটি মেইল আইডি থেকে একটি মেল পাঠানো হয়। তবে সেটা ওই সংস্থার ডোমেন থেকে না আসায় সন্দেহ হয় যুবকের। সাইবার ক্রাইম থানায় বিষয়টি জানানো হলে তদন্ত শুরু করে পুলিশ।

পুলিশের তদন্তে উঠে আসে এই অভিযুক্ত কোনও সংস্থায় কাজ করে না। যেই ব্যাংক একাউন্টে টাকা ট্রান্সফার হয় সেটা অভিযুক্তের বাবার ব্যাংক একাউন্ট। এরপরই গতকাল রাতে মূল অভিযুক্ত টেলি অভিনেত্রী পায়েল সরকারের স্বামী সোহেল সাহাকে গ্রেফতার করে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ। আজ অভিযুক্তকে বিধাননগর আদালতে তোলা হবে। পুলিশ তাকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে বলে পুলিশ সূত্রে খবর। এই চক্রের সঙ্গে আর কার যোগ রয়েছে সেটা তদন্ত করে দেখছে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ।