অবতক খবর,২৫ মে: বারাসতে বুধবার দুয়ারে সরকারের কর্মসূচির প্রচারে বাঁধা,বারাসাত 28 নং ওয়ার্ডে চাঞ্চল্য।এলাকায় উত্তেজনা।
আগামীকাল অর্থাৎ বৃহস্পতিবার দুয়ারে সরকার কর্মসূচি আছে বারাসাত পৌরসভার 28 নং ওয়ার্ড এলাকায়।সকাল থেকে তারই প্রচার চলছিল ওয়ার্ডে।এদিকে ওই এলাকার তৃণমূল কংগ্রেস সমর্থকদের দাবী বাপি দে নামক এক নির্দল সমর্থক এই প্রচারে বাঁধা দেয়।

শুধু তাই নয়,প্রচারের গাড়ির ব্যানার,ফেস্টুন ছিঁড়ে ফেলে বলে অভিযোগ।বস্তুত এই ওয়ার্ড বিগত নির্বাচনে জয়লাভ করে নির্দল প্রার্থী।অভিযোগ বারাসাত ২৮ নম্বর ওয়ার্ড বকশি বাগান এলাকায় দুয়ারের সরকারের ক্যাম্পের প্রচার চলছিল সেই সময় ওই ওয়ার্ডের নির্দল কাউন্সিলর এর অনুগামীরা চড়াও হয় ‌এমনকি মারধর করে এবং মুখ্যমন্ত্রীর ছবি দেওয়া দুয়ারে সরকারের ব্যানার ছিঁড়ে দেওয়ার অভিযোগ ওঠে। বারাসাত থানায় তারা ইতিমধ্যেই লিখিতভাবে অভিযোগ দায়ের করেছে।এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়া

এ বিষয়ে নির্দল কাউন্সিলারের স্বামী সজল ভট্টাচার্য জানিয়েছেন দুয়ারে সরকারি কর্মসূচি কাউন্সিলর নিজেই প্রচার করছেন তাহলে আলাদা করে কেন দুয়ারের সরকার কর্মসূচিতে বাধা দেবো আমরা অন্য কোন বিষয়ে গন্ডগোল হয়ে থাকতে পারে।যা আমাদের জানা নেই ।

তৃণমূল কংগ্রেসের তরফ থেকে বারাসত থানায় অভিযোগ দায়ের করা হয়েছে পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে ।