নিজস্ব প্রতিবেদক : অবতক খবর : পূর্ব মেদিনীপুর :      যশ কেড়েছে বাসস্থান, নেই গ্রাসাচ্ছদন এর ব্যাবস্থা। যশ এর কারণে হওয়া জলোচ্ছাস ভাসিয়ে নিয়ে গেছে বাড়ি। কথাও বা হাটু সমান জলে থাকা অসম্ভব হয়ে উঠেছে। যেখানে থাকার ব্যাবস্থা অমিল সেখানে অন্নসংস্থান বিলাসিতা মাত্র। এমন চিত্র মহিষাদল এর হরিখালীর।

হরিখালীর গৃহহীন বাসিন্দা সাবিত্রী পণ্ডা, কার্তিক চন্দ্র দাসরা জানান যশ কেড়েছে বাসস্থান, আশ্রয় বলতে হরিখালী হাই স্কুল। অন্ন সংস্থান এর ব্যাবস্থা ও ছিলোনা। এমন অবস্থায় পুলিশ এসে দাঁড়িয়েছে পাশে। চাল, তেল, সয়াবিন, ডাল দিয়ে সাহায্য এর হাত বাড়িয়ে দিয়েছে। হলদিয়ার অতিরিক্ত পুলিশ সুপার পার্থ ঘোষ জানান ঝড় এর কারণে হলদিয়া সাব ডিভিশন ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত।

মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় দিঘাতে প্রশাসনিক বৈঠক এর পরে নির্দেশ দিয়েছিলেন পূর্ব মেদিনীপুর জেলা প্রশাসন কে এই বিপর্যয় এর পরে যারা অসহায় হয়ে পড়েছিলেন তাদের পাশে দাঁড়ানোর জন্যে। সেই মতো তারা ত্রাণ তুলে দিয়েছেন ক্ষতিগ্রস্ত পরিবার দের হাতে। আরো বলেন জেলা প্রশাসনের তরফ থেকে একটি হেল্প লাইন নম্বর 8016080160 এই নম্বর জানিয়ে দেন। এবং এই নম্বর এ ফোন করলে তাদের বাড়িতে দ্রুত ত্রাণ পৌঁছে যাবে বলে জানান তিনি।