অবতক খবর,৯ মে,জ্যোতির্ময় মন্ডল পূর্ব বর্ধমান:বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের সিপিআইএম এর প্রার্থী সুকৃতি ঘোষালের সমর্থনে প্রচন্ড বৃষ্টিকে উপেক্ষা করে বৃহস্পতিবার সন্ধ্যায় মন্তেশ্বর ব্লকের কুসুমগ্রামের বাজার সংলগ্ন একটি মাঠে জনসভা করেন এসএফআই (SFI) এর সর্বভারতীয় নেত্রী ঐশী ঘোষ। বৃষ্টি বিঘ্নিতএই সভায় বক্তব্য রাখতে গিয়ে বিজেপি ও তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ এনে বলেন, বিজেপি হল ওয়াশিং মেশিন, তৃণমূলের চোর গুন্ডারা বিজেপিতে যোগ দিলেই সাধু হয়ে যায়। ইলেক্টোরাল বন্ড নিয়ে সোচ্চার হোন এসএফআই য়ের সর্বভারতীয় নেত্রী ঐশী ঘোষ।

তার দাবি আমাদের এইরকম সরকারকে বর্জন করতে হবে যারা সাধারণ মানুষকে উন্নয়নের দিকে নিয়ে যায়নি, বরঞ্চ অন্ধকারের দিকে ঠেলে দিচ্ছে। যারা শুধু শিল্পপতিদের জন্য কাজ করে যাচ্ছে, খেটে খাওয়া সাধারণ মানুষের জন্য নয়। যেখানে মুখ্যমন্ত্রী, প্রধানমন্ত্রীদের দায়িত্ব ছিল প্রতিমুহূর্তে শিক্ষা, রোজগার রুটি রুজি নিয়ে কথা বলার, কিন্তু আমরা দেখছি তারা সেই নিয়ে কথা বলেনি। এর জন্য আপনাদের নিজেদের স্বার্থে এইরকম সরকারকে বিসর্জন দিতে হবে। এইভাবে নেত্রী কেন্দ্র এবং রাজ্য সরকারের সমালোচনা করে সিপিআইএম প্রার্থীদের ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান।

এই সভায় উপস্থিত ছিলেন এর সর্বভারতীয় এসএফআই নেত্রী ঐশী ঘোষ, মন্তেশ্বর সিপিআইএমের এরিয়া কমিটির সম্পাদক ওসমান গনি সরকার, সিপিআইএমের জেলা কমিটির নেতা অশেষ কোনার, ব্লক কংগ্রেস নেতা তরুণ মন্ডল, সহ আরো অনেকে।
সর্বভারতীয় এসএফআই নেত্রী ঐশী ঘোষ আমাদের কি জানালেন দেখুন।