অবতক খবর,১৪ ডিসেম্বর: এবার প্রতিবন্ধী স্কুলে অচল অবস্থার অভিযোগ উঠল খোদ শহর বহরমপুরের একটি সরকারি প্রতিবন্ধী স্কুলে। মুর্শিদাবাদ জেলার বহরমপুরের লিলিমা প্রভা প্রতিবন্ধী বিদ্যালয়ে অচল অবস্থার অভিযোগ আনল এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিল মঙ্গলবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে ওই বিদ্যালয়ের পাঠরত পড়ুয়াদের অভিভাবকেরা।

মঙ্গলবার স্কুল পরিচালন কমিটি ও বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি দলের সঙ্গে এই বিষয় নিয়ে বহরমপুর মহকুমা শাসকের সঙ্গে বৈঠক হয় মুর্শিদাবাদ জেলা প্রশাসনিক ভবনের সভাকক্ষে। এদিন স্কুলের অভিভাবকরা জানান কার্যত অচল অবস্থায় চলছে প্রতিবন্ধীদের এই বিদ্যালয় হোস্টেলের খাবার থেকে শুরু করে বিদ্যালয়ের পঠন পাঠন পুরোটাই বেহাল।

তারা বহরমপুর মহকুমা শাসকের দ্বারস্থ হয়েছেন । এই বিষয় নিয়ে যদিও অভিভাবকদের প্রশ্নগুলি সাংবাদিকরা বিদ্যালয়ের প্রধান শিক্ষককে করলে কোনরকম সদুত্তর পাওয়া যায়নি। তবে বহরমপুর মহকুমার শাসক প্রভাত চট্টোপাধ্যায় জানান, অভিভাবকদের সঙ্গে এবং বিদ্যালয় পরিচালনা কমিটির সঙ্গে বৈঠক করা হলো। এবার খতিয়ে দেখা হবে এবং স্কুলে যে সমস্ত বিষয়ে ক্ষোভ রয়েছে অভিবাবকদের তাও মেটানোর চেষ্টা হবে। তবে 90 বছরের প্রতিষ্ঠানের বিরুদ্ধে প্রশ্ন ওঠায় কার্যত বিপাকে বিদ্যালয় কর্তৃপক্ষ।