অবতক খবর,০৯ মে: আগামী ১২ মে নির্বাচনী প্রচারে জগদ্দলের পেপার মিল ময়দানে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। যদিও প্রধানমন্ত্রীর সভার মাঠ ট্রাক্টর দিয়ে খুঁড়ে দেবার অভিযাগ উঠেছে ভাটপাড়া পুরসভার বিরুদ্ধে। তবুও বৃহস্পতিবার বেলায় সভার মাঠ পরিদর্শনে এসপিজি কর্তারা। এদিন মাঠে হাজির হয়েছিলেন জগদ্দলের তৃণমূল বিধায়ক সোমনাথ শ্যাম। কিন্তু জগদ্দলের বিধায়ক মাঠে আসতেই ক্ষুব্ধ হয়ে ওঠেন বিজেপি কর্মীরা।

তারা জগদ্দলের বিধায়কের উদ্দেশ্যে জয়শ্রী রাম স্লোগান দিতে থাকেন। সোমনাথ শ্যাম বলেন মাঠে আসাটা আমার কর্তব্যের মধ্যে পড়ে কারণ উনি আমাদের প্রধানমন্ত্রী। যতক্ষণ তিনি মঞ্চে না উঠছেন ততক্ষণ তিনি প্রধানমন্ত্রী মঞ্চে উঠে বিজেপির বক্তা সুতরাং মাঠে আসাটা আমরা কর্তব্যের মধ্যে পড়ে।সভার মাঠ পরিদর্শন এসে ভাটপাড়ার বিধায়ক পবন কুমার সিং ক্ষোভের সঙ্গে বলেন, খুঁড়ে দেওয়া মাঠটিকে মজদুর লাগিয়ে লেভেল করা হচ্ছে। কিন্তু পুরসভার তরফে কোনও সহযোগিতা করা হয়নি। উল্টে পুরসভা মাঠটিকে খুঁড়ে দিয়েছে।

পদক্ষেপ নেওয়া হবে কিনা, এপ্রসঙ্গে পবন কুমার সিং বলেন, মাঠটি পেপার মিল কর্তৃপক্ষের। মাঠ খুঁড়ে দেওয়া সত্ত্বেও মিল কর্তৃপক্ষের তরফে কোনও পদক্ষেপ নেওয়া হল না।