অবতক খবর,২৪ মার্চ,নদীয়া:- পুরসভা গঠনের আনন্দে বন্ধ থাকবে স্বাস্থ্য কেন্দ্র। বেনোজির এই ঘটনার একমাত্র দৃষ্টান্ত বোধ হয় শান্তিপুরের। সূত্রের খবর অনুযায়ী প্রতিবার পৌর গঠনের পর একদিন জয়ের আনন্দে স্বাস্থ্যকর্মী ছুটি নিয়ে থাকেন। এবছর শুক্র এবং শনি দোলের জন্য বন্ধ রবিবার তো এমনিতেই বন্ধ থাকে তার উপর আবার এই বন্ধের ফলে নাকাল রোগীর পরিবার।
বিনা নোটিশে এই বন্ধের ফলে দূর দূরান্ত থেকে আসা রোগীর পরিবার ঘুণাক্ষরেও জানে না সে কথা।

গোটা পৌরসভা বন্ধ থাকলেও পৌরসভায় অবস্থিত রাজস্ব বিভাগ কিন্তু খোলা সকাল থেকে রাজস্ব আদায় চলছে জোর কদমে। শান্তিপুর পৌরসভার অন্তর্গত ডঃ বি সি রায় রোডে অবস্থিত প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের দায়িত্বে থাকা ডক্টর বাসুদেব দত্ত জানান তাদের হোয়াটসঅ্যাপে একটি মেসেজ ফরওয়ার্ড করা হয়েছে বটে তবে তা স্পষ্ট নয় স্বাস্থ্যকর্মীদের মধ্যেই, তাই তিনি এসেও ফিরে গেছেন, ফিরে গেছেন আয়ুর্বেদ বিভাগেরও স্বাস্থ্যকর্মীরা।

পাবলিক হেলথ ম্যানেজার এন,ইউএইচ,এম শত রুপা কর্মকার অবশ্য ছুটি কাটাতে ব্যস্ত তাকে সকাল থেকে দীর্ঘ বার ফোন করেও পাওয়া যায়নি। এ ব্যাপারে শান্তিপুর পৌরসভার পৌরপ্রধান সুব্রত ঘোষ অবশ্য বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন যদিও, ছুটির নোটিশে তারই সই স্বাক্ষর রয়েছে । তবে বিনা নোটিশে মানুষের হয়রানি যাতে আগামীতে না হয় সে ব্যাপারে সজাগ থাকবেন বলে জানিয়েছেন তিনি।