অবতক খবর,১২ জুলাই: আজ পুনরায় উদ্বোধন হল হালিশহর পৌরসভার স্বাস্থ্য কেন্দ্র। উদ্বোধন করেন বীজপুর বিধায়ক সুবোধ অধিকারী। উপস্থিত ছিলেন হালিশহর পৌরসভার পৌর প্রশাসক রাজু সাহানী,স্বাস্থ্য কেন্দ্রের মুখ্য দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউল হক, মৃত্যুঞ্জয় দাস,প্রণব লোহ সহ স্বাস্থ্য কেন্দ্রের বিভিন্ন ডাক্তারবাবু,স্বাস্থ্যকর্মী সহ পৌরসভার অন্যান্য আধিকারিক ও একাধিক তৃণমূল কর্মীবৃন্দ।

এ প্রসঙ্গে সুবোধ অধিকারী বলেন,এই স্বাস্থ্য কেন্দ্রটি বহু আগেই তৈরি হয়েছে। কিন্তু এই স্বাস্থ্য কেন্দ্রে মানুষের যেভাবে পরিষেবা পাওয়ার কথা ছিল,সেটি মানুষ পাচ্ছিলেন না। অন্যদিকে কিছু পরিকাঠামোগত সমস্যার কারণেও মানুষ যথাযথ পরিষেবা থেকে বঞ্চিত থেকেছেন। কিন্তু এবার মানুষকে পরিষেবা দিতে আমরা প্রস্তুত এবং আমাদের এই স্বাস্থ্যকেন্দ্র থেকে মানুষ যাতে উন্নততর পরিষেবা পান,সেই পরিকাঠামোও তৈরি হয়েছে। এখানে থাকবেন বিভিন্ন রোগের অভিজ্ঞ ডাক্তারবাবুরা।

যেমনঃজেনারেল ফিজিশিয়ান,চাইল্ড স্পেশালিস্ট,গাইনোকলজিস্ট। এছাড়াও থাকছে সমস্তরকম পরীক্ষা নিরীক্ষার সুব্যবস্থা। অতি অল্প খরচে সমস্তরকম প্যাথলজিকাল সুবিধা মানুষ পাবেন। অন্যদিকে সবথেকে উল্লেখযোগ্য বিষয় হলো,এই স্বাস্থ্যকেন্দ্রের ফার্মেসিতে মানুষ ২০ শতাংশ ছাড়ে ওষুধ পাবেন। যা অসহায়,দুঃস্থ মানুষের জন্য অত্যন্ত লাভজনক। সুতরাং বীজপুরের সাধারণ মানুষকে নিজের স্বাস্থ্যের খেয়াল রাখতে আর কষ্ট করে গাদা গাদা টাকা খরচ করতে হবে না। তারা এই স্বাস্থ্য কেন্দ্রে স্বল্প খরচে খুব সহজেই উন্নত পরিষেবা পাবেন।বীজপুরের জনগণের উদ্দেশ্যে একটাই কথা বলব, স্বাস্থ্যই সম্পদ। সুতরাং নিজেদের স্বাস্থ্যের খেয়াল রাখুন। যেকোন সমস্যায় আসুন হালিশহর পৌরসভার স্বাস্থ্য কেন্দ্রে। পৌর কর্তৃপক্ষ সর্বদা আপনাদের পাশে আছে।