অবতক খবর,১২ জুলাই: কাঁচরাপাড়া ১২ নং ওয়ার্ডে এবার ভাঙন। দেবু বেরা,দীর্ঘদিন ধরে তিনি কংগ্রেস করে আসছিলেন। কিন্তু এবার তিনি যোগদান করলেন তৃণমূলে। বীজপুর বিধায়ক সুবোধ অধিকারীর হাত ধরে আজ তিনি তৃণমূলে যোগদান করলেন।

পেট্রোল, ডিজেল রান্নার গ্যাস এবং নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে এদিন কাঁচরাপাড়ায় এক পথসভার আয়োজন করা হয়। এই পথসভার আয়োজন করেছিলেন ছোটন মন্ডল,টুসু,গব্বর,খোকন দাস,গোপাল সাহা।তারা ১২ নং ওয়ার্ডের ওয়ার্ড অফিসের সামনেই পথসভার আয়োজন করেন। সেখানে উপস্থিত ছিলেন বরিষ্ঠ তৃণমূল নেতা দিলীপ ঘোষ,শহর সভাপতি খোকন তালুকদার,মলয় ঘোষ সহ অন্যান্য নেতৃবৃন্দ। উক্ত মঞ্চে সুবোধ অধিকারীকে সংবর্ধনা দেওয়া হয়। সেই সঙ্গে দেবু বেরা কংগ্রেস দল ত্যাগ করে তৃণমূলে যোগদান করেন।

এ প্রসঙ্গে দেবু বেরা বলেন, সুবোধ অধিকারী একজন ইয়াং আইডল। তিনি যেভাবে মানুষের জন্য কাজ করে চলেছেন তা দেখে আমরা মুগ্ধ। মমতা বন্দ্যোপাধ্যায় গোটা বাংলা জুড়ে যে উন্নয়ন করছেন তা সত্যিই প্রশংসনীয়। আর তাঁর একজন সৈনিক সুবোধ অধিকারী। তিনি প্রতি মুহূর্তে মানুষের জন্য কাজ করে চলেছেন। তাঁকে দেখে অনুপ্রাণিত হয়েই আজ আমি তৃণমূল কংগ্রেসে যোগ দিলাম। আগামী দিনে মানুষের জন্য কাজ করাই আমার মূল লক্ষ্য।