অবতক খবর,আলী হোসেন, ডোমকল :: রাজ্যে বিভিন্য জেলায় জেলায় বিধানসভাগুলিতে পিক এর নেতৃত্বে, তৃণমূলে জয়নিং সভা শুরু হলো।মুর্শিদাবাদের ডোমকলে আজ তার প্রথম দিন বেশকিছু মানুষ তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন। উপস্থিত ছিলেন ডোমকল টাউন তৃণমূল কংগ্রেসের সভাপতি কামরুজ্জামান মন্ডল ও ব্লকের হাজিকুল ইসলাম, ডোমকল পৌরসভার চেয়ারম্যান জাফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আলম খান মুর্শিদাবাদ জেলা পরিষদের সদস্য তজুমুদ্দিন খান সহ আরো অন্যান্য বিশিষ্ট তৃণমূল কর্মী বৃন্দ।

কামরুজ্জামান মন্ডল বক্তব্য রাখতে গিয়ে বলেন আজ প্রথম দিন পিক এর নেতৃত্বে জয়নিং সভা শুরু এবং তৃণমূল কংগ্রেসে যোগদান করছেন তাদের স্বাগতম জানাই। দিদির উন্নয়নের সামিল হওয়ার জন্য সকলে এগিয়ে আসুন। দিদির হাত শক্ত করতে 2021 সালে বিজেপিকে রুখে দিতে দিদির উন্নয়নে সামিল হন। সাধারণ মানুষকে তিনি এভাবেই বার্তা দেন l

তিনি আরো বলেন যে তৃণমূল কংগ্রেসের নেত্রী একজনই। তার নাম মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি আমাদের যেভাবে নির্দেশ দেন সেটাই আমরা পালন করে থাকি l আমাদের মধ্যে সমস্ত ভেদাভেদ ভুলে গিয়ে সকলে একসঙ্গে দিদির পথ অনুসরণ করে চলতে হবে। আমাদের লক্ষ্য 2021 সাল ডোমকল বিধানসভা থেকে বিপুল ভোটে ভোট দিয়ে জয়লাভ করে দিদির হাতে আমরা এমএলএ প্রার্থী কে উপহার হিসেবে তুলে দিতে চায়, সেটাই আমাদের মূল লক্ষ্য।

তিনি বলেন” মমতা বন্দ্যোপাধ্যায় বাংলায় সাধারণ মানুষের জন্য যেভাবে উন্নয়ন করেছেন সেটা আমরা সকলেই জানি। জন্ম থেকে মৃত্যু পর্যন্ত উন্নয়নের দিয়েছেন আমাদের। আমরা দেখেছি বিগত দিনে বাংলায় কোন উন্নয়ন বলে কিছুই ছিল না শুধুই মানুষকে ধোঁকা দিয়ে ভোট নিত বামপন্থীরা। একমাত্র দিদি পারেন ভারতবর্ষকে রক্ষা করতে ভারতবর্ষে আইন ব্যবস্থা ভেঙে পড়েছে। এই স্বৈরাচারী বিজেপি সরকার মানুষকে বিপদের মধ্যে রেখেছে এবং সাধারণ মানুষকে খেলনার মতো ব্যবহার করছেন। যখন খুশি তাই নিজের ইচ্ছা মতন যা খুশি তাই করছেন। বিজেপি সরকার ভারতবর্ষকে ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছে।

মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপি সরকারের বিরুদ্ধে আন্দোলন চালিয়ে যাচ্ছে” সকলে দিদির হাত শক্ত করতে এগিয়ে আসুন দিদি আমাদের সকলের মা এবং সকলের নয়নের মনি। তিনি আছেন বলে আজ বাংলাতে শান্তি আছে আমরা ঠিকমতন বসবাস করতে পারছি আজ আমাদের কোনো অসুবিধা হয় না দিদি রাতদিন এক করে যেভাবে খেটে চলেছেন সাধারণ মানুষের জন্য আমরা গর্বিত দিদিকে পেয়ে দিদি আমাদের বাংলার গর্ব।