অবতক খবর , শিব শংকর , বালুরঘাট :- আত্মীয়ের বাড়ি থেকে নিমন্ত্রণ খেয়ে বাড়ি ফেরার পথে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল দুই যুবকের।ঘটনায় চাঞ্চল্য এলাকায়।বুধবার বিকেলে ঘটনাটি ঘটেছে বংশিহারি থানার যশোদাপুর এলাকায়।ঘটনার পর দুই যুবককে উদ্ধার করে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসা চলাকালীন মৃত হয় দুই যুবকের।

ঘটনায় শোকের ছায়া নেমে আসে মৃতের পরিবার সহ এলাকাজুড়ে।পুলিশি সূত্রে খবর মৃত যুবকদের নাম প্রভাত রায় (১৮)বাড়ি কুশমন্ডি থানার ধন্দোল অপরজন শুভঙ্কর রায় (১৮) বাড়ি বংশিহারি থানার কানাহারপাড়া শিওল এলাকায়।জানা গেছে বুধবার আত্মীয়ের বাড়ি থেকে নিমন্ত্রণ খেয়ে মোটরবাইক করে বাড়ি ফিরছিল প্রভাত ও শুভঙ্কর। সেই সময় বংশিহারি-মহিপাল গ্রামীন সড়কের যশোদাপুর এলাকায় অপরদিক থেকে আসা বনদপ্তরের পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় মোটরবাইকের।

ঘটনায় গুরুতর আহত হয় দুইজন। বিষয়টি স্থানীয় মানুষজনের নজরে আসতেই ২ জনকে উদ্ধার করে নিয়ে আসা হয় গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে।সেখানে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় দুজনের।ঘটনায় শোকের ছায়া নেমে আসে পরিবার সহ এলাকাজুড়ে।ঘটনার পরে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে ছুটে গঙ্গারামপুর মহকুমার ডেপুটি ম্যাজিস্ট্রেট মনোতোষ মন্ডল। এই বিষয়ে এক প্রত্যক্ষদর্শী জানান।