অবতক খবর ,শিব সংকর , বালুরঘাট :- নয়াবাজার শুট-আউট কান্ডের রেশ কাটতে না কাটতে ফের এক ব্যবসায়ীকে গুলি করে বাইক ও টাকা পয়সা নিয়ে চম্পট দিলো দুষ্কৃতীরা। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য এলাকায়। বুধবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে গঙ্গারামপুর থানার বানিহারি গোডাউন মোড় এলাকায়। ঘটনার পরে আহত ব্যবসায়ীকে উদ্ধার করে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসলে সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে স্থানান্তরিত করা হয় মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে।

এদিন এমন ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় এলাকায়। ঘটনার পরে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে ছুটে আসে মহাকুমা পুলিশ আধিকারিক দীপ কুমার দাস সহ বিশাল পুলিশবাহিনী।

পুলিশি সূত্রে খবর আহত ব্যবসায়ীর নাম মতিউর মিয়া (৩৫) বাড়ি তপন থানার নালীপাড়া এলাকায়। পেশায় একজন কাপড় ব্যবসায়ী। পরিবার সূত্রে খবর গত তিন বছর ধরে গঙ্গারামপুর থানার প্রাণসাগর এলাকায় কাপড়ের দোকান করছে ওই ব্যবসায়ী। প্রতিদিন মোটর বাইকে করে যাতায়াত করতো সে। সেইমতো বুধবার সন্ধ্যাতেও নিজের মোটরবাইক চেপে বাড়ি ফিরছিল ব্যবসায়ী। সেই সময়ে ফুলবাড়ী প্রাণসাগর গ্রামীণ সড়কের বানিহারি গোডাউন মোড় এলাকায় কে বা কারা ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি ছোড়ে বলে অভিযোগ।ঘটনায় গুলি লাগে ব্যবসায়ীর ডান হাতের কাঁধে এবং গুরুতর জখম হয় সে। এরপরেই ব্যবসায়ীর মোটরবাইক ও দোকানের নগদ কিছু টাকা নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা বলে দাবি। দীর্ঘক্ষন পরে বিষয়টি মানুষজনের নজরে আসতেই ব্যবসায়ীকে উদ্ধার করে নিয়ে আসা হয় গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে।

সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে স্থানান্তরিত করা হয় মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে।এদিকে এমন ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় এলাকায়।ঘটনার পরে ঘটনাস্থলে ছুটে আসে গঙ্গারামপুর মহাকুমা পুলিশ আধিকারিক দীপ কুমার দাস।তবে ঠিক কি কারণে ওই ব্যবসায়ীকে গুলি করা হয়েছে তা নিয়ে দেখা দিয়েছে ধোঁয়াশা। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে গঙ্গারামপুর থানার পুলিশ। উল্লেখ্য গত বৃহস্পতিবার গঙ্গারামপুর থানার নয়াবাজার এলাকায় এক অষ্টম শ্রেণির ছাত্রের গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার হয়। ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় এলাকায়। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের গঙ্গারামপুর থানার বানিহারি এলাকায় ব্যবসায়ীকে গুলি করার ঘটনা সামনে আসতেই চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে জেলাজুড়ে।