অবতক খবর,২০ সেপ্টেম্বর,উত্তর ২৪ পরগনাঃ বরানগরে মল্লিক কলোনিতে তপন শিকদারের জন্মদিনের অনুষ্ঠানে আসলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী,তপন শিকদারের মাল্যদান করেন শুভেন্দু অধিকারী।

১.ধর্মতলায় বামফ্রন্টের সমাবেশ প্রসঙ্গে শুভেন্দু অধিকারী বলেন, বহুদলীয় গণতন্ত্রের সব রাজনৈতিক দলই সমাবেশ করতে পারে,পশ্চিম বাংলার মানুষ ভোটের অংকে বামফ্রন্টকে বিশ্বাস করে না, পশ্চিমবাংলায় তৃণমূলকে পরাস্ত করতে পারে একমাত্র বিজেপি দল,কয়েক দশকের কংগ্রেস এ রাজ্যে টেস্টেড এন্ড রিজেক্টটেড,৩৪ বছরের বামফ্রন্ট সরকার টেস্টেড অ্যান্ড রিজেক্টেড, সাড়ে ১১ বছরের তৃণমূল সরকার টেস্টের এন্ড রিজেক্ট এর পথে, বাংলার মানুষ এখনো বিজেপির টেস্ট পায়নি, বাংলার লোক আফসোস করে ডবল ইঞ্জিন সরকারের জন্য..

২.নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায় কে হনুমান বললেন শুভেন্দু,পিসির ভাইপো উচ্চ মাধ্যমিক পাস আর আমি রবীন্দ্রভারতীতে এমএ করা, দুটোর মধ্যে অনেক তফাৎ আছে..

২.মদন মিত্রের বোম মারার প্রসঙ্গে শুভেন্দু অধিকারী বলেন মদন মিত্র একজন রেজিষ্টার্ড মাতাল, খেজুরিতে সভা করে বলেছিল আমি যদি নির্বাচনে জয়ী হই তাহলে হাতের পাঞ্জা কেটে দেবে, ও রেজিস্টার্ড মাতাল দিনে কি বলে রাতে জানেনা,ওকে দেখলেই মানুষ পোগো চ্যানেল বন্ধ করে ওকে দেখে,আগে ছিল কেষ্ট জোকার আর এখন হয়েছে মদনা জোকার।