অবতক খবর,২৬ মে: সদ্য বিজেপি থেকে তৃণমূলে যোগদান করা জেলা পরিষদের সদস্যকে নার্সিংহোমে ঢুকে মারধরের অভিযোগ রামনগর এক গ্রাম পঞ্চায়েতের বিজেপির উপ-প্রধানের বিরুদ্ধে।

ঘটনায় নার্সিংহোমে চিকিৎসাধীন ছিলেন জেলা পরিষদের সদস্যা পূর্ণিমা দত্ত পরবর্তীতে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে কল্যাণী জে এন এম হাসপাতালে ভর্তি করা হয় সেখানে আইসিইউতে ভর্তি রয়েছেন তৃণমূল নেত্রী পূর্ণিমা দত্ত।

এবার তাকে দেখতে কল্যাণী জহরলাল নেহেরু হাসপাতালে উপস্থিত হলেন রানাঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মুকুটমনি অধিকারী হাসপাতালে উপস্থিত হয়ে আক্রান্ত তৃণমূল নেত্রী পূর্ণিমা দত্তর সঙ্গে কথাও বলেন তিনি।

পরবর্তীতে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে রানাঘাটের বিজেপি প্রার্থী জগন্নাথ সরকারকে কটাক্ষ করতে ছাড়েনি মুকুটমণি অধিকারী তিনি জানান যেহেতু পূর্ণিমা দত্ত তৃণমূলে যোগদান করেছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে এবং পরবর্তীতে রানাঘাটের বিজেপি প্রার্থী জগন্নাথ সরকারের একের পর এক দুষকর্ম সামনে এনেছে তাতে করে বিজেপি তার ওপর এই মারন আঘাত হেনেছে।

তবে বর্তমানে যে ঘটনা নারীর নির্যাতনের ঘটল তা খুবই নিন্দনীয় বর্তমানে আইসিইউতে ভর্তির রয়েছেন পূর্ণিমা দত্ত যদিও মুকুটমণির বক্তব্য যে বা যারা এই ঘটনার সঙ্গে যুক্ত তারা অবশ্যই শাস্তি পাবে তার কারণ আইনের উপর ভরসা রয়েছে তৃণমূলের একটু সুস্থ হলে পূর্ণিমা দত্ত নিজেই বিজেপির উপপ্রধান শিবু মন্ডলের বিরুদ্ধে এবং তার দলবলের বিরুদ্ধে অভিযোগ আনবেন থানায়। যদিও এই ঘটনায় এখনো পর্যন্ত বিজেপির কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি