অবতক খবর,২৮ আগস্ট,নববারাকপুর: চলতি মরসুমে শুরু হতে চলেছে আইএফএ অনুর্ধ ১৪ নার্সারি ফুটবল লিগ।নার্সারি ফুটবল লিগে অনুর্ধ ১৪ খুদেদের টেকনিক্যাল ডিরেক্টর এর ভূমিকায় জাতীয় প্রাক্তন ফুটবলার মিডফিল্ডার মেহেতাব হোসেন ।শনিবার বিকেল থেকে বিবেকানন্দ ক্রীড়াঙ্গনে নববারাকপুর পুরসভার ফুটবল অ্যাকাডেমির আইএফএ অনুর্ধ ১৪ ফুটবলার দের জোরকদমে প্রশিক্ষণ শুরু করে দিলেন জাতীয় প্রাক্তন ফুটবলার মিডফিল্ডার মেহেতাব হোসেন।

শনিবার বিবেকানন্দ ক্রীড়াঙ্গনে ফুটবল অ্যাকাডেমির প্রায় ২৫ জন(অনুর্ধ ১৪) কচিকাচাদের সাথে টানা দু ঘন্টার ওপর অনুশীলন ব্যস্ত ছিলেন নবনিযুক্ত মেহেতাব। খুদেদের সাথে কলকাতা ফুটবল লিগে ওয়ার্ম আপ, প্রমোট থেকে লিগের জয়ের টেকনিক্যাল বিভিন্ন পদ্ধতি তুলে ধরেন। সাথে ছিলেন নবনিযুক্ত ফিজিও আশীষ কুমার দাস। মাঠ প্রদক্ষীণ করেন খেলোয়াড় দের সাথে নিয়ে। খেলোয়াড় দের মধ্যে টিম করে ফুটবল খেলান। উপস্থিত ছিলেন ফুটবল অ্যাকাডেমির দায়িত্ব প্রাপ্ত অন্যান্য প্রশিক্ষক দিলিপ বোস, দীপক গায়েন, গৌতম সরকার, অসীম গাঙ্গুলী, পি কে ব্যানার্জি ও রাখি সিকদার। ফুটবলার মেহেতাব হোসেন বলেন প্রথম দিন নিউ বারাকপুর পুরসভার ফুটবল অ্যাকাডেমির প্রশিক্ষণ এসে খুব ভালো লাগছে।প্রত্যেক বাচ্চার মধ্যে কিছু না কিছু আছে। তাদের সাথে কথা বললাম। যার যেখানে প্লাস পয়েন্ট আছে শক্তিশালী করতে হবে করব। পুরসভার পুরপ্রধান প্রবীর সাহার ভূয়সী প্রশংসা করেন মেহেতাব। বলেন খুদেদের প্রশিক্ষণ বুট জার্সি আবার টিফিনের ব্যবস্থা। খুব কম জায়গায় দেখেছি এত সুযোগ সুবিধা আছে। কীটস থেকে জার্সি বুট আবার প্র্যাকটিস শেষে টিফিন। বাচ্চাদের জন্য এত করে।

নি:স্বার্থ ভাবে করছেন চেয়ারম্যান। জেলায় কোন পুরসভা করে কিনা সন্দেহ। চেয়ারম্যান প্রবীর সাহাকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা। ফুটবল প্রিয় মানুষ। ফুটবল কে ভালোবাসেন। শহর থেকে আগামী দিনে ছেলে মেয়েদের প্রশিক্ষণ থেকে কলকাতার ফুটবল লিগে খেলতে যাওয়ার প্রস্তুতির জন্য এত ভাবনা চিন্তা কোন পুরপ্রধান করে কিনা সন্দেহ। আমার ভালো লাগছে।কিছু না পেয়ে কিছু দেবার ভাবনা। বাংলার ফুটবলকে কিছু দেবে নিউ বারাকপুরে ফুটবল অ্যাকাডেমির কচিকাচারা।যথেষ্ট দায়িত্ব পালন করেন পুরসভার পুরপ্রধান প্রবীর সাহা ।সময় পেলেই ছেলে মেয়েদের অনুশীলনে আসবেন। আশাবাদী ভালো ফল হবে।