অবতক খবর , নদীয়া :      নদীয়ার শান্তিপুর এন এস রোড বাইগাছি মোড়ে অবস্থিত বন্ধন ব্যাংকের ৪৭ বছর বয়স্ক ম্যানেজারের করোনা পজিটিভ রিপোর্ট আসে আজ। গত বুধবার অর্থাৎ ১৬, ০৯ , ২০২০ তে তিনি শেষ বারের জন্য বসিরহাটের বাড়ি থেকে ব্যাংকে আসেন সামান্য জ্বর নিয়েই। শারীরিক অসুস্থতা বারলে ওইদিনই শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য, সেখান থেকেই চিকিৎসা’ সাথে করোনা র লালরসের নমুনা সংগ্রহ করা হয়। তারপরে দুদিন ব্যাঙ্ক বন্ধ থাকায় তিনি আর আসেননি।

আজ সকাল ১১ টায় তার রিপোর্ট আসে পজেটিভ। ওই ব্যাংকের সমস্ত কর্মচারীরা লালা রস পরীক্ষা করাবেন বলেই জানা যায় ব্যাংক সূত্রে, আজ এটিএম, ব্যাঙ্ক ম্যানেজার কক্ষ, ব্যাংকে ওঠার সিঁড়ি , এবং বিভিন্ন কাউন্টার গুলি নির্দেশ করা হয়। সূত্রের খবর অনুযায়ী জানা যায় আগামীকাল রবিবার ছুটি থাকায় সোমবার থেকে ব্যাংক খোলা থাকবে ।

আজ জেলায় নতুন করে ৮৩ জন আক্রান্ত পর মোট সংখ্যা দাঁড়িয়েছে ৪৫৬১ জন। মৃত্যু হয়েছে ৫৭ জনের । শান্তিপুর মিউনিসিপালিটি এলাকায় আজ নতুন করে ১৭ জনের পজিটিভ রিপোর্ট আছে , ব্লকে অবশ্য কেউ আক্রান্ত হননি। তবে স্বাস্থ্য দপ্তর কর্তৃক প্রাপ্ত সর্বশেষ তথ্য অনুযায়ী শান্তিপুর মিউনিসিপ্যালিটি ১৪১ জন এবং ব্লকের ৯৯ জন আক্রান্ত হয়েছেন।