অবতক খবর,২২ ডিসেম্বর,রূপম রায়,নদীয়া: একই স্কুলের 29 জন ছাত্র-ছাত্রী করোনা আক্রান্ত। আরো বাড়তে পারে আক্রান্তের সংখ্যা আশঙ্কা করছেন স্কুল কর্তৃপক্ষ। নদীয়ার কল্যাণী জহর নবোদয় কেন্দ্রীয় বিদ্যালয় এর ঘটনা। সূত্রের খবর দুইদিন আগে বিদ্যালয়ের দুই ছাত্রের মধ্যে জ্বর সর্দি কাশির লক্ষণ দেখা যায়। স্কুল কর্তৃপক্ষ তরফ থেকে তাদেরকে কল্যাণী জহরলাল নেহরু মেমোরিয়াল হাসপাতালে করোনা টেস্ট করার জন্য পাঠানো হয়।

নমুনা সংগ্রহ করার পর ওই দুই জনের মধ্যে করোনা পজিটিভ ধরা পড়ে। ওই দুই ছাত্র যেহেতু স্কুলের প্রতিটি ছাত্র ছাত্রীর মধ্যে চলাফেরা করেছিল সেই কারণে স্কুল কর্তৃপক্ষের তরফ থেকে 2 দিন আগে জেলা স্বাস্থ্য দপ্তরের সাহায্যে স্কুলের মধ্যে আরটি পিসি আর ক্যাম্প বসানো হয়। মোট 324 জনকে করোনা পরীক্ষা করার পর ২৭ জন ছাত্রছাত্রীর মধ্যে করোনা পজিটিভ ধরা পড়ে।

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মৌসুমী নাগ বলেন, এদিন যাদের করোনা সংক্রমণ পরীক্ষা করার জন্য নমুনা নিতে বাকি ছিল তাদের প্রত্যেকে আমরা টেস্ট করিয়েছি। আগামী দিনে তাদের রিপোর্ট এলে বোঝা যাবে আরো করোনা সংক্রমণ রয়েছে কিনা। তিনি বলেন এখনো পর্যন্ত স্কুল খোলা থাকবে ভবিষ্যতে আমরা রিপোর্ট আমাদের দপ্তরে পাঠাবো এবং তারা যা নির্দেশ দেয় সেই ভাবে আমরা পালন করব।